শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

বঙ্গবন্ধু হত্যার সাথে জিয়াউর রহমান জড়িত:সিলেটে হানিফ

Screenshot 20210823 001121 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আগস্ট মাস শোকের মাস, বেদনার মাস। এ মাসে জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। এরই ধারাবাহিকতায় ঘতকরা ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালিয়ে ২৪ জনকে হত্যা করে এবং ৫ শতাধিক মানুষ আহত হয়। এ মাসে দেশের ৬৩টি জেলায় এক সাথে বোমা হামলা করা হয়েছিল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের হত্যার সাথে জিয়া জড়িত ছিলেন। এর প্রমাণ, তিনি হত্যাকারীদেরকে পুরস্কৃত করেছিলেন। জিয়া মুক্তিযুদ্ধের শ্লেগান ‘জয় বাংলা’ বন্ধ করে দিয়েছিলো। স্বাধীন দেশে রাজাকার শাহ আজিজুর রহমান ও আব্দুল আলিমকে মন্ত্রীত্ব দিয়েছে জিয়া। অনেকে বলেন, জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা। কিন্তু আমি জানি তিনি কোনদিন রনাঙ্গনে মুক্তিযুদ্ধ করেননি। কোন বই পুস্তকেও পাওয়া যায়নি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধবিধ্বস্ত দেশকে যখন পুনঃগঠন করে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ঠিক সেই সময় ৭৫ এর ১৫ আগস্ট তাঁকে হত্যা করে জাতিকে কলঙ্কিত করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচারের আওতায় এনে দেশকে কলঙ্ক মুক্ত করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে হাবিবুর রহমান হাবিবকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয় দিয়েছেন। উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করলে উন্নয়ন-অগ্রগতি বেগবান হবে।

হানিফ রোববার বিকালে মাইজগাঁও বাজারে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সদস্যদের শাহাদত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাসিত টুটুলের পরিচালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, বক্তব্য সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কবির উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রুহেল, রঞ্জিত সরকার, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, সদস্য এ.আর সেলিম, সাহিদুর রহমান চৌধুরী জাবেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ নুরুল ইসলাম, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া চেয়ারম্যান, আমেরিকা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রাজু আহমদ রাজা, আব্দুল কাদির খান, এবিএম কিবরিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শ্যামা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশফাকুল ইসলাম সাব্বির, উপজেলা যুবলীগের আহবায়ক মাশার আহমদ শাহ, যুবলীগ নেতা মিজানুর রহমান বাবেল, ছাত্রলীগ নেতা ফাহিম আহমদ শাহ, মুহিত আহমদ শাহ সহ উপজেলা আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সিলেট-৩ আসনের এমপি মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী কবর জিয়ারত করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD