রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

পরকীয়া নিয়ে বিবাদ, মুখে তালাক দেয়ায় স্বামীকে কুপিয়ে খুন – র‍্যাব

Screenshot 20210822 175245 Chrome - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ পরকিয়ার জের ধরে ঝগড়া বিবাদের এক পর্যায়ে দুবাই প্রবাসী স্বামীকে হত্যার কথা স্বীকার করেছে স্ত্রী। ঘটনাটি ঘটেছে ফেনী শহরের নাজির রোডে। শনিবার (২১ আগস্ট) অভিযুক্ত রোকেয়া আক্তার শিউলিকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার করে র‍্যাব। সেই সাথে থেকে হত্যায় ব্যবহৃত বটি উদ্ধার করা হয়েছে।

রোকেয়ার জবানবন্দি থেকে জানা যায়, চলতি বছরের ১৬ জুলাই দেশে আসেন দুবাই প্রবাসী মোঃ সোহেল। দেশে আসার পর থেকেই পরকিয়ার সম্পর্ক থাকার সন্দেহে তার স্ত্রী প্রায়ই তার সাথে ঝগড়া বিবাদে লেগে থাকতেন।

এ নিয়ে গত ২০ আগস্ট রাতেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহেল স্ত্রীকে মৌখিকভাবে তালাক দেন। এরপর রাত আনুমানিক একটার দিকে স্ত্রী রোকেয়া আক্তার শিউলি রান্নাঘর থেকে বটি নিয়ে সোহেলকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে দুই শিশু সন্তান নিয়ে পালিয়ে যায়।

শনিবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব তাকে আটক করে এবং তার দুই সন্তানকে আত্মীয়ের কাছে হস্তান্তর করে। এরপর র‍্যাবের জিজ্ঞাসাবাদে ঘটনার বর্ণনা দেয় রোকেয়া। সে জানায়, পালিয়ে যাওয়ার পর সে প্রথমে চট্টগ্রামে

এবং পরে কুমিল্লার চৌদ্দগ্রামে তার চাচার বাসায় আত্মগোপনে ছিল সে। র‍্যাব-৭ এর অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান জানিয়েছেন, আসামিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD