মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

মোটরসাইকেলে ছাগল নিয়ে পালানোর সময় ধরা খেল দুই ভাই

Screenshot 20210822 020441 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ লালমনিরহাটের আদিতমারীতে মোটরসাইকেলে করে ছাগল চুরির সময় দুই ভাইকে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।শুক্রবার (২০ আগস্ট) উপজেলার স্বর্ণমতি ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটকরা হলেন- কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন (৩০)।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপন। পথে স্বর্ণমতি ব্রিজের পুর্ব পাড়ে ঘাস খাওয়া অবস্থায় একটি ছাগল তুলে নিয়ে মোটরেসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় ছাগল মালিক জামিনুর রহমানের চিৎকার করলে স্থানীয়রা তাদের আটক করে। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

তিনি আরও বলেন, রাতে ছাগল মালিক জামিনুর রহমান বাদী হয়ে আদিতমারী থানায় মামলা করেন। সে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়। সূত্র-জাগো নিউজ

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD