মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাই, সিএনজি চালক গ্রেপ্তার

Screenshot 20210821 140645 Samsung Notes - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক:: সিলেটের ফেঞ্চুগঞ্জে ২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী এক সিএনজি অটোরিকশা চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় মোগলাবাজারের রাখালগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানায়- গত মঙ্গলবার ফেঞ্চুগঞ্জের ইলাশপুর গ্রামের বাসিন্দা শহিদুল ইসলাম ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য সিএনজি অটোরিকশায় যাচ্ছিলেন। তাকে ফেরিঘাটে নামানোর কথা থাকলেও কৌশলে ছিনতাইকারীরা সাবেক সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরীর বাড়ির দক্ষিণ পাশে এনে হত্যার ভয় দেখিয়ে সাথে থাকা নগদ ২ লাখ নিয়ে যায়। যাওয়ার সময় তাকে গাড়ি থেকে ফেলে দেয়।

পরে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন ছিনতাইয়ের শিকার শহিদুল ইসলাম। পরে টোল প্লাজার সিসি ক্যামেরা ফুটেজ দেখে অ্যাকশনে নামে পুলিশ। রাখালগঞ্জ থেকে ছিনতাইকারী সিএনজি অটোরিকশা চালককে গ্রেপ্তার করা হয়।

এসময় কাছ থেকে নগদ ৪৪ হাজার হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম মোহাম্মদ সুমন (২৬)। সে মোগলাবাজার থানাধীন দৌলতপুর গ্রামের তোতা মিয়ার ছেলে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD