শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

শিরোনাম ::
মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী 
cloudservicebd.com

ফেনীতে দুবাই প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার, স্ত্রী-সন্তান উধাও

Screenshot 20210820 204702 Facebook - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ ফেনীতে একটি বাসার কক্ষ থেকে মো: সোহেল (৩৫) নামের একজন দুবাই প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। ফেনীতে গত দেড় বছর থেকে বাসা ভাড়া নিয়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে থাকতেন। ওই প্রবাসীর স্ত্রী শিউলী আক্তার দুই শিশু সন্তানকে নিয়ে রাতেই দারোয়ানকে বাবার বাড়ী যাওয়ার কথা বলে পালিয়ে গেছে। গত বৃহস্পতিবার রাতে ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কের (নাজির রোড) চৌধুরী সুলতানা ম্যানসনের ৬ষ্ঠ তলায় এ ঘটনাটি ঘটেছে। ওই দম্পতির রিহান ৭ (ছেলে) ও জান্নাত ৪ (মেয়ে) নামে দুটি সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কের (নাজির রোড) দুবাই প্রবাসী সোহেলকে কুপিয়ে হত্যা করে রাতেই পালিয়েছে স্ত্রী শিউলি আক্তার। আজ শুক্রবার সকাল থেকে বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে জানাজানি হয়। খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত প্রবাসী মো: সোহেলের চাচাতো ভাই ফাহাদ উদ্দিন মাহমুদ জানান, সোহেল গত প্রায় ১২ বছর দুবাই থাকেন। ৮ বছর আগে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শিউলী আক্তারকে বিয়ে করেন। গত দেড় বছর আগে ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কের (নাজির রোড) চৌধুরী সুলতানা ম্যানসনের ৬ষ্ঠ তলায় বাসা ভাড়া নেন। স্ত্রী সন্তানদের সেখানে রেখে তিনি আবার দুবাই চলে যান। দেড় মাস আগে দেশে ফিরে আসে। তবে কি কারনে এ ঘটনাটি ঘটেছে সে সম্পর্কে কিছু জানাতে পারেন নি তিনি।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: নিজাম উদ্দিন শহরের সুফি সদর উদ্দিন সড়কের একটি ফ্লাট বাড়ীর ৬ষ্ঠ তলা থেকে এক প্রবাসী যুবকের গলাকাটা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, ময়নাতদন্তের জন্য লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকে স্ত্রী পলাতক রয়েছে। স্ত্রী পালানোর সময় দুই শিশু সন্তানকেও সাথে নিয়ে গেছেন। কি কারণে এ ঘটনা ঘটেছে সে বিষয়ে তদন্ত ছাড়া এক্ষুনি তা বলা যাচ্ছে না। খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD