রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

শিরোনাম ::
‘দেশের প্রতিটি উপজেলায় প্রবাসী কল্যাণ ব্যাংকের শাখা খোলা হবে’ সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার
cloudservicebd.com

বাবুনগরীর জানাজা সন্ধ্যা সাড়ে ৭টা নয়, রাত ১১টায়

Screenshot 20210819 152215 Video Player - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরীর জানাজার সময়সূচি পরিবর্তন করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ১১টায় চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

হাটহাজারী মাদ্রাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া আজ বিকেলে বলেন, সন্ধ্যা সাড়ে ৭টায় তাঁর জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু তাঁর জানাজায় অংশ নিতে দেশের বিভিন্ন এলাকা থেকে অনেকে রওনা দিয়েছেন। যাঁরা আসছেন, তাঁরা সবাই যাতে জানাজায় অংশ নিতে পারেন, সে জন্য জানাজার সময় সন্ধ্যা সাড়ে ৭টার পরিবর্তে রাত ১১টা নির্ধারণ করা হয়েছে।

এর আগে বলা হয়েছিল জানাজা শেষে ফটিকছড়ির বাবুনগরে জুনায়েদ বাবুনগরীর মরদেহ দাফন করা হবে। কিন্তু এই সিদ্ধান্তেও পরিবর্তন এসেছে। মাওলানা ইয়াহিয়া বলেন, চট্টগ্রামের দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসায় জানার পর তাঁর মরদেহ দাফন করা হবে মাদ্রাসা মসজিদসংলগ্ন কবরস্থানে।

জুনায়েদ বাবুনগরী দীর্ঘদিন ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন। এরপর আজ সকাল সাড়ে ১০টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রাম নগরের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর দুপুর ১২টার দিকে হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জুনায়েদ বাবুনগরী দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শিক্ষা পরিচালক ছিলেন। গত বছরের ১৫ নভেম্বর তিনি হেফাজতের আমির নির্বাচিত হন। এর আগে ২০১৩ সালে হেফাজত প্রতিষ্ঠার শুরু থেকে তিনি মহাসচিব ছিলেন।

চলতি বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনকে কেন্দ্র করে চট্টগ্রামের হাটহাজারীতে ২৬ মার্চের সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে দুটি মামলা হয়েছিল। ২২ এপ্রিল হাটহাজারী থানায় মামলাগুলো হয়।

এর আগে শাপলা চত্বরের ঘটনায় মারধর, লুটতরাজ ও হত্যার অভিযোগ এনে মতিঝিল থানায়ও মামলা হয়েছিল বাবুনগরীর বিরুদ্ধে। সে মামলায় তাঁকে গ্রেপ্তারও করা হয়েছিল এবং পরে জামিন পান।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD