রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় হবিগঞ্জের দুজন নিহত

FB IMG 1629362215023 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেট বিভাগের হবিগঞ্জের দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় রাত ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মক্রমপুর গ্রামের মকবুল মিয়ার ছেলে বাজিদ মিয়া (৫০) ও একই গ্রামের উস্তার মিয়ার ছেলে আনহার মিয়া (২০)।

মক্রমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আহাদ মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন বলেন, তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

নিহত আনহারের চাচাতো ভাই মো. লকুছ মিয়া বলেন, ছয় মাস আগে আনহার পরিবারের সচ্ছলতা ফেরাতে সৌদি আরবে যান। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি পঞ্চম। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

ওই গ্রামের বাসিন্দা আব্দুল বাতিন ও রুহুল আমিন বলেন, তারা দুজনই সৌদি আরবের তাবুক শহরে বসবাস করতেন। সেখানে তারা একটি কোম্পানিতে শ্রমিকের কাজ করতেন। মঙ্গলবার স্থানীয় সময় সন্ধ্যা ৭টার দিকে মাইক্রোবাসযোগে কাজ থেকে ফিরছিলেন তার। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি রাস্তার পাশের একটি পিলারের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে মাইক্রোবাসের পাঁচ আরোহী নিহত হন।

এ বিষয়ে জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, উপজেলা নির্বাহী অফিসারকে (ইউএনও) নিহতের পরিবারের খোঁজ খবর নিতে বলা হচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD