মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

বড়লেখায় স্বেচ্ছাসেবী সংগঠন টিম ফিফটিনের উদ্যোগে বৃক্ষরোপণ

FB IMG 1629308178761 1 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার কাঠালতলী (উত্তর) ইউনিয়নে মানবতা,একতা,সেবা এ স্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন টিম ফিফটিনের উদ্যোগে ও ফ্রান্স প্রবাসী মোহাম্মদ জুয়েল আমিনের অর্থায়নে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ আগস্ট) প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর মাধকুন্ড জলপ্রপাত সংলগ্ন মাধবকুণ্ড উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণের খালি জায়গায় বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন টিম ফিফটিন এর সদস্য আবিদ আহমদ, সাইদ আহমদ, রুমেদ আহমেদসহ অন্যান্য সদস্যবৃন্দ।

20210818 233659 - BD Sylhet News

টিম ফর ফিফটিন এর সদস্য মোহাম্মদ জামিল আহমদ বলেন, আমাদের সংগঠনের মূল উদ্দেশ্যই হচ্ছে মানবিক কল্যাণ ও সামাজিক উন্নয়নে কাজ করা।
সংগঠনের বিগত দিনের কার্যক্রম দেখে ফ্রান্স প্রবাসী মোহাম্মদ জুয়েল আমিন আমাদের মাঝে আরোও উৎসাহ উদ্দীপনা যোগাতে সামাজিক উন্নয়নে পাশে দাড়িয়েছেন।

তিনি আরোও বলেন, এই বর্ষার মৌসুমে আমরা বৃক্ষ রোপণ করে থাকি, এখনই বৃক্ষরোপণ করার মোক্ষম সময়।
বিদ্যালয় প্রাঙ্গণকে সবুজে আবৃত্ত করার চেষ্টা করছি। যাতে সবাই সবুজ গাছপালা দেখে তৃপ্ত হয়।

টিম ফিফটিন সব সময় সামাজিক উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করে যাবে। এসময় তিনি টিম ফিফটিনের পক্ষ থেকে ফ্রান্স প্রবাসী মোহাম্মদ জুয়েল আমিনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD