রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

কোম্পানিগঞ্জের ধলাই নদীতে বালু উত্তলনে দুই গ্রুপে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

Screenshot 20210814 213542 Facebook - BD Sylhet News

মানিক মিয়া,কোম্পানিগঞ্জ:: কোম্পানীগঞ্জের ধলাই নদীর বালু মহালে জায়গার মালিকানা দাবি করা বালু উত্তলনে বাধা দেওয়ায় সংঘর্ষে আহত হোন আসাদুল্লাহ (২৫) নামের এক বালু ব্যবসায়ী। সিলেটের এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়। সে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের রাজনগর গ্রামের কফিল উদ্দিনের ছেলে।

নিহতের ভাই শহিদুল্লাহ জানান, ১৬ আগষ্ট সকালে সে ও তার ভাই নিহত আসাদুল্লাহ ধলাই নদীর ঢালারপাড় এলাকার বালু মহাল থেকে স্টিলের ভলগেটে বালু লোড করতে যায়। সেখানে নদীর মধ্যে জায়গার মালিকানা দাবি করে চাঁদাবাজি করতে থাকা ঢালারপাড় গ্রামের কয়েকজনের সাথে বাকবিতন্ডা শুরু হয় তাদের। ফুট প্রতি ৩ টাকা না দিলে তারা বালু লোড করতে দিবে না। কিন্তু আসাদুল্লাহ চাঁদা দিতে অস্বীকৃতি জানালে উপস্থিত কয়েকজন চাঁদাবাজ তাকে মারধর করেন। বিষয়টি স্থানীয় কয়েকজন এলাকাবাসী প্রাথমিক ভাবে ৬ হাজারের পরিবর্তে ২ হাজার টাকা দিয়ে সমাধান করে দেন। এর কিছু সময় পর সকাল ১০ টায় চাঁদাবাজদের পক্ষের আরো কয়েকজন লোককে ফোন করে নদীতে নেওয়ায় উপস্থিত চাঁদাবাজরা। তাদের দাবিকৃত টাকা না পাওয়ায় আসাদুল্লাহকে নৌকার মধ্যে দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে। তাদের আঘাতে মাথায় মারাত্মক জখম হয়ে আসাদুল্লাহ নৌকাতেই অজ্ঞান হয়ে পড়ে। এসময় তার সাথে থাকা লোকজন তাকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যায়। ২ দিনেও তার জ্ঞান ফিরেনি। বুধবার ভোর ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD