মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:১০ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার
cloudservicebd.com

কাবুল বিমানবন্দরে কাঁদছে ৭ মাসের শিশু, খোঁজ নেই মা-বাবার

FB IMG 1629258135701 - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ আফগানিস্তানের রাজধানী কাবুল তালেবানদের দখলে চলে যাওয়ার পর একের পর এক মর্মান্তিক ছবি আর ভিডিও ভেসে উঠছে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম ও স্যোশাল মিডিয়ায়।

প্রাণে বাঁচতে কাবুল বিমানবন্দরে মার্কিন বিমানে ওঠার জন্য হুড়োহুড়ি, উড়ন্ত বিমান থেকে ছিটকে পড়ে যাওয়ার দৃশ্য সকলেরই চোখের সামনে ভাসছে। এর মধ্যে এক শিশুর কান্নার মর্মান্তিক ছবি ছড়িয়ে পড়ল নেটমাধ্যমে।

খবর অনুযায়ী, একটানা শিশুর কান্নার শব্দ ভেসে আসছিল কাবুল বিমানবন্দরের এক কোণ থেকে। কান্না শুনেই শিশুটিকে উদ্ধার করেন বিমানবন্দরের কর্মীরা। জানা গেছে, উদ্ধার হওয়া ওই শিশুটির বয়স সাত মাসের কাছাকাছি।

বিমানবন্দরের কর্মীদের অনুমান, শিশুটি হুড়োহুড়ির মধ্যে মা-বাবার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। হয়তো শিশুটিকে নিয়ে দেশ ছাড়ার জন্যই সম্ভবত অন্য অনেকের মতো তার পরিবারও বিমানবন্দরে এসেছিল। তারপর কোনওভাবে সে বিচ্ছিন্ন হয়ে যায়।

সোমবার (১৬ আগস্ট) কাবুল বিমানবন্দরে হাজার হাজার মানুষের ভিড়ের মাঝেই এই শিশুটি হারিয়ে যায় বলে মনে করা হচ্ছে। এদিন হাজার হাজার মানুষের ভিড় ছিল কাবুলের বিমানবন্দরে।

বিমানবন্দরে একটা ছোট বাক্সের মধ্য শিশুটিকে উদ্ধার করা হয়। কার সন্তান, কীভাবেই সেখানে এল, কেনই বা এভাবে পড়ে রয়েছে কোনও প্রশ্নেরই উত্তর নেই। সবটাই বলা হচ্ছে অনুমানের ভিত্তিতে। সূত্র- ডিএনএ, নিউজট্র্যাক।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD