শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

তালেবানের সঙ্গে যোগাযোগের প্রমাণ মিললে ব্যবস্থা: ফেসবুক

Screenshot 20210817 164217 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ সশস্ত্র গোষ্ঠী তালেবান আফগানিস্তান দখলে নেওয়ার পর বেশ তৎপরতা দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে। ইতোমধ্যে তাদের সন্ত্রাসী গোষ্ঠী অ্যাখা দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এ অবস্থায় কেউ যদি ফেসবুক ব্যবহার করে তালেবানের সঙ্গে যোগাযোগ রক্ষা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার বিবিসিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক মুখপাত্র জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের সব ধরণের পোস্টের পাশাপাশি তালেবানদের প্রতি সমর্থনমূলক সব কন্টেন্ট নিষিদ্ধ করেছে ফেসবুক কর্তৃপক্ষ।

তিনি বলেন ‘যুক্তরাষ্ট্রের আইনে তালেবান সন্ত্রাসী সংগঠন। আমরাও আমাদের ‘বিপজ্জনক সংগঠন’ নীতিমালার আওতায় সব ধরনের সেবা থেকে গোষ্ঠীটিকে নিষিদ্ধ করেছি’।

আমরা তালেবানের পক্ষ থেকে পরিচালিত অ্যাকাউন্ট সরিয়ে নিচ্ছি এবং তাদের প্রশংসা, সমর্থন ও প্রতিনিধিত্ব করা পোস্টে বাধা দিচ্ছি।

ফেসবুক কর্তৃপক্ষ বিবিসিকে বলেন, বিধিনিষেধের আওতায় থাকা কেউ সংগঠনের সঙ্গে ফেসবুক কিংবা হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীর যোগসূত্র খুঁজে পাওয়া গেলে তার অ্যাকাউন্ট মুছে দেওয়ার মতো শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হতে পারে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD