শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

সিলেট রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট এর চ্যাম্পিয়ন হবিগঞ্জ জেলা পুলিশ

WhatsApp Image 2021 08 16 at 8.14.40 PM - BD Sylhet News

বিডি সিলেট ডেস্ক ::সিলেট রেঞ্জ পুলিশ বার্ষিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ আগস্ট) বিকাল ৪টায় সিলেট জেলা পুলিশ লাইন্স মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে হবিগঞ্জ জেলা পুলিশ ফুটবল দলের মুখোমুখি হয় মৌলভীবাজার জেলা ফুটবল দল। খেলার নির্ধারিত সময়ে হবিগঞ্জ ও মৌলভীবাজার উভয়ই ১-১ গোলে ড্র হওয়ায় ট্রাইবেকারে হবিগঞ্জ জেলা ফুটবল দল মৌলভীবাজারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

সিলেট জেলা পুলিশের আয়োজনে সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার হবিগঞ্জ ও আরআরএফ পাঁচটি দল নিয়ে সিলেট রেঞ্জ পুলিশ বার্ষিক ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল এর পরিচালনায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মেদ পিপিএম।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিলেট রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার নুরুল ইসলাম‌, শাহিনুর আলম খান জেদান আল মূসা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মোঃ লুৎফর রহমানসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মেদ পিপিএম বলেন, খেলাধুলা মানুষের দেহ ও মন দুটোই সুস্থ রাখে। সকলকে খেলাধুলার প্রতি মনযোগী হওয়ার জন্য বলেন। তিনি জানান আগামী ফুটবল  টুর্নামেন্ট এর জন্য আরআরএফ পুলিশ লাইন্সে একটি যুগোপযোগী মাঠ তৈরি করা হবে।  সিলেট পুলিশ লাইন্সে সকল প্রকার খেলার জন্য  একটি ইনডোর স্টেডিয়াম তৈরি করা হবে।  সবশেষে সকলের মঙ্গল কামনা করে টুর্নামেন্ট সমাপ্তি ঘোষণা করেন।

 

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD