শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

মৌলভীবাজারে ফেইসবুক লাইভে যুবকের আত্মহত্যা

Screenshot 20210817 033039 AndroVid - BD Sylhet News

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজার সদর উপজেলার কামালপুর ইউনিয়নের গয়ঘর এলাকায় সুমন নামের এক যুবক সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছে।

আত্মহত্যাকারী সুমনের ‘যাদু শিল্পী সুমন’ (Jadu Shilpi Shuhmon) ফেসবুক আইডি থেকে সোমবার রাত সাড়ে ১০টায় লাইভ শুরু করেন। ওই ভিডিওতে দেখা যায় গলায় কাপড় পেচিয়ে ২ মিনিট ২৯ সেকেন্ড কথা বলে আত্মহত্যা করেন। তার এ মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি। সবার কাছে বার বার ক্ষমা চান ও তার পরিবারকে দেখে রাখার অনুরোধ জানান। তবে লাইভ চলাকালে আত্মহত্যার আগে একটি বিষয় উল্লেখ করেন “মানুষ তাকে ছোট করে দেখে”।
পরিবার ও স্থানীয় এলাবাসী সূত্রে জানা গেছে, গয়ঘর এলাকায় সুমন নিজ বাড়ির পাশে আকিদ আলীর বাড়িতে স্ত্রী, মা ও পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ভাড়া থাকতেন। ওই ঘরে দুটি কক্ষ ছিল, একটি কক্ষে গিয়ে ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেন। এসময় বিকট শব্দ শুনে পরিবারের সদস্যরা এগিয়ে গেলে দেখতে পান ঝুলন্ত অবস্থায় সুমন। তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ফেসবুক আইডি থেকে জানা গেছে সুমন টিকটক করতে ভালো বাসতেন। পাশাপাশি বন্ধুদের নিয়ে যাদু দেখাতেন ও সিএনজি চালিত অটো রিক্সা চালাতেন।

ঘটনার সত্যতা স্বীকার করে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD