শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৭ অপরাহ্ন

শিরোনাম ::
মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী 
cloudservicebd.com

মডার্নার কাছে ‘হারল’ ফাইজার

Screenshot 20210815 215105 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে টিকা গ্রহণে আগ্রহী করতে বরিশালে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আর ম্যাচে মডার্নার কাছে হেরে গেল ফাইজার।

বরিশাল যুব ফাউন্ডেশনের উদ্যোগে রোববার বিকালে নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের ধান গবেষণা সড়কের কাটাখালি খালসংলগ্ন মাঠে ভিন্নধর্মী এ ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

স্থানীয় জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টিতে অনুষ্ঠিত খেলায় মডার্না একাদশ ফাইজার একাদশকে ১-০ গোলে পরাজিত করে। নির্ধারিত ৯০ মিনিটে কোনো দলই গোল না পেলে পেনাল্টির মাধ্যমে খেলার সমাপ্তি ঘটে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, করোনাভাইরাস থেকে পরিত্রাণে টিকাই এখন পর্যন্ত সবচেয়ে কার্যকর অস্ত্র। কিন্তু টিকার ব্যাপারে মানুষের মধ্যে অসচেতনতা, ভ্রান্ত ধারণাসহ বিভিন্ন কারণে তা গ্রহণে আগ্রহ কম। তাই গুজব দূর করে সবাইকে টিকা গ্রহণে আগ্রহী করতেই এ ভিন্নধর্মী আয়োজন।

খেলা শুরুর আগে ও বিরতির সময় দর্শকদের টিকা গ্রহণের ব্যাপারে আগ্রহী করতে বিভিন্ন সচেতনতামূলক বক্তব্য দেন খেলোয়াড়রা।

বরিশাল যুব ফাউন্ডেশনের অন্যতম উদ্যোক্তা এবং মডার্না একাদশের অধিনায়ক শাওন আহমেদ বলেন, এই খেলা শুধু আনন্দ লাভের জন্য আয়োজন করা হয়নি। ২৪নং ওয়ার্ডে বসবাসরত প্রায় ১৭ হাজার মানুষকে টিকা গ্রহণে আগ্রহী করতেই এ বিশেষ জনসচেতনতা কার্যক্রম চালানো হয়েছে।

সূএ- যুগান্তর

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD