শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

শোক দিবসে মোশারফ করিমের শুটিং, চলচ্চিত্র শিল্পী সমিতির ক্ষোভ

Screenshot 20210815 191351 Facebook - BD Sylhet News

বিনোদন ডেস্ক ::আজ এফডিসিতে চলচ্চিত্রের সকল সংগঠন যখন শোক দিবসে পালনে ব্যাস্ত তখন চোখে পড়ে এফডিসির মান্না ডিজিটালের সামনে ভিন্ন চিত্র! আজকের একদিনেও শুটিং করতে দেখা গেছে অভিনেতা মোশারফ করিমকে! পরিচালক অনম বিশ্বাসের সাথে কথা বলে জানা যায় এটি “ব্যাক” এর একটি বিজ্ঞাপন চিত্র।

বিষয়টি শিল্পী সমিতির নজরে আসলে কার্য–নির্বাহী কমিটি ক্ষোভ প্রকাশ করেন এবং তিব্র নিন্দা জানান, এ প্রসঙ্গে চিত্রনায়ক রুবেল বলেন, ‘পুরো দেশ ও জাতী যখন জাতীয় শোক দিবসে পালনে ব্যাস্ত। তখন বঙ্গবন্ধুর গড়া এফডিসিতে শুটিংয়ের বিষয়টি জানতে পারি। বিষয়টি খুব নিন্দানীয়। আমরা চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ইতিমধ্যে এমডি মহাদয়কে বিষয় অবগত করছি।

অন্যদিকে চলচ্চিত্র শিল্পীর সহ-সভাপতি মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘বিষয়টি খুবই দুঃখজনক।

২০২১ সালে ডিজিটাল বাংলাদেশে এসেও এমন চিত্র দেখতে হলো। আমরাও তো অনেক চলচ্চিত্রেরশুটিং করেছি কিন্তু যেখানে পুরো জাতি শোক দিবস পালনে ব্যাস্ত সেখানে একজন জাতীয় পুরস্কার প্রাপ্ত একজন পরিচালক কিভাবে এই দিনে শুটিং করে। অন্যদিকে অভিনেতা মোশারফ করিমের এইদিনে শুটিং করা তার মোটেও উচিত হয়নি।

এ বিষয়ে পরিচালকের কাছে জানতে চাইলে অনম বিশ্বাস দুঃখ প্রকাশ করে শুটিং স্থগিত রাখেন। বাকী শুটিং আগামীকাল করবেন বলে তিনি জানান।

এ প্রসঙ্গে অভিনেতা মোশারফ করিমের সাথে কথা বলতে গেলে তিনি বিষয়টি এড়িয়ে যান!

এ সময় শিল্পী সমিতিতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান ও কার্য–নির্বাহী সদস্যরা।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD