শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

লেবাননে জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণে নিহত ২০

Screenshot 20210815 113426 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্কঃ লেবাননের উত্তরাঞ্চলীয় আক্কার শহরে একটি জ্বালানি ট্যাঙ্কারে বিস্ফোরণের ঘটনায় কমপক্ষে ২০ জন নিহত হয়েছে। লেবানিজ রেড ক্রসের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। স্থানীয় সময় রোববার সকালে ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে ঘটনাস্থলে ব্যাপকভাবে আগুন ছড়িয়ে পড়েছে। এক টুইট বার্তায় রেড ক্রসের পক্ষ থেকে জানানো হয়েছে, তারা এখন পর্যন্ত ২০ জনের মরদেহ উদ্ধার করেছে। এছাড়া বিস্ফোরণে আরও সাতজন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে।

লেবাননে সাম্প্রতিক সময়ে জ্বালানির ঘাটতি দেখা দিয়েছে। গত কয়েক সপ্তাহে দেশটিতে বেশ কিছু জ্বালানি ট্যাঙ্কার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। হাসপাতালগুলো সতর্ক করে জানিয়েছে, জ্বালানির ঘাটতি দেখা দিয়েছে। যেকোনো সময় তাদের কার্যক্রম বন্ধ করে দিতে হবে।

লেবাননের রাজধানী বেইরুত বন্দরে বিস্ফোরণের এক বছর পেরিয়ে গেছে। কিন্তু ওই বিস্ফোরণের কারণে হওয়া ক্ষয়ক্ষতি এখনও কাটিয়ে উঠতে পারেনি লেবানন। এমনকি ওই বিস্ফোরণের স্মৃতিও ভুলতে পারছে না সেখানকার লোকজন।

বেইরুত বিস্ফোরণের প্রসঙ্গ টেনে প্রধানমন্ত্রী সাদ আল হারিরি বলেন, বেইরুত বন্দরে চালানো হত্যাকাণ্ডের সঙ্গে আক্কারের হত্যাকাণ্ডের কোনো পার্থক্য নেই। তিনি এই ঘটনার দায়ভার নিয়ে দেশটির প্রেসিডেন্ট মিশেল আউন এবং অন্যান্য কর্মকর্তাদের পদত্যাগের আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD