শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

করোনা কালীন সময়ে মানুষের পাশে দাঁড়ান- এড. নাসির উদ্দিন খান

Screenshot 20210815 004228 Facebook - BD Sylhet News

বিডি সিলেট:: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেছেন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম করোনার শুরু থেকে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। এবার অক্সিজেন সেবা চালু করে তিনি মানবতার ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করেছেন। তার পরিচালিত এ অক্সিজেন সেবায় অনেকেই প্রাণ ফিরে পাবেন।

শনিবার (১৪ আগষ্ট) নগরীর মেজরটিলায় সিলেট জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের দলের পক্ষ থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে আসছেন। জেলা ও মহানগর আওয়ামী লীগ ইউনিটগুলো কাচা বাজার থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, রান্না করা খাবার বিতরণ করে আসছেন। হাসপাতালে বর্তমানে অক্সিজেন সংকট রয়েছেন সেই সংকট নিরসনে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন। যা প্রশংসার দাবি রাখে।

এডভোকেট নাসির খান আরো বলেন, এভাবে সিলেটের প্রতিটি উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে আওয়ামী লীগের নেতাকর্মীদের সাহায্য সহযোগিতা করে আসছেন। করোনা কালীন সময়ে আমি সকলের প্রতি আহবান জানাই- আপনারা মানুষের পাশে দাঁড়ান। সকলের সম্মিলিত প্রচেষ্টাই মহামারি করোনা থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে পারে।

জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য বিশিষ্ট সমাজসেবক রোটারিয়ান ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জেলা আওয়ামী লীগের সদস্য শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, আওয়ামী লীগ নেতা বেলাল আহমদ, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর।

প্রধান বক্তা ছিলেন, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জাজেদ আহমদ, এম এ সামাদ, অপু তালুকদার, শাহেদ আহমদ, সাইফুল আলম, মিঠু তালুকদার, শাহিনুজ্জামান শাহিন, মিজানুর রহমান, আহমদ হোসেন খান, ইসহাক আহমদ, দেলোয়ার হোসেন, নাজমুল ইসলাম, হোসেন আহমদ, রাজিব দাস, কনক পাল অরুপ, রুহেল আহমদ, সুব্রত ও হাবিবুর রহমান পংকি প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD