শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

মধ্যনগর উপজেলা বাস্তবায়িত হওয়ায় পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

234800293 164794515739038 5391228737042729039 n - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ সুনামগঞ্জের অবহেলিত জনপদ মধ্যনগরকে উপজেলায় উন্নীত করায় পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান এর প্রতি কৃতজ্ঞতা জানাতে মধ্যনগর থানা উন্নয়ন পরিষদ সিলেটের পক্ষ থেকে গত শুক্রবার (১৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জের তাঁর শান্তিগঞ্জস্থ ‘হিজল’ বাসভবনে এক সভায় মিলিত হন।

পরিষদের সভাপতি ব্যাংকার আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষক তরুণ কান্তি সরকারের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান এমপি বলেন, অনেকেই এলাকার বাইরে থাকেন কিন্তু নিজের এলাকার কথা ভুলে যান। আপনারা সিলেটে থেকেও যে এলাকার কথা চিন্তা ভাবনা করেন এজন্য আপনাদেরকে অভিনন্দন জানাই। তিনি আরো বলেন, উপজেলায় উন্নীত হওয়ায় কার কতটুকু অবদান সে বিতর্কে না গিয়ে অবহেলিত এই জনপদের সার্বিক উন্নয়নকল্পে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি ভাটির এই যোগযোগ বিচ্ছিন্ন জনপদের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি সর্বোপরী জীবনমান উন্নয়নের লক্ষ্যে তাঁর পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। সভায় মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করেন নেতৃবৃন্দ। এসময় বক্তব্য রাখেন, পরিষদের প্রাক্তন সভাপতি মো. আমিনুল ইসলাম তালুকদার, সিনিয়র সহ-সভাপতি শিক্ষক বাহার উদ্দিন আকন্দ, প্রাক্তন সাধারণ সম্পাদক মনোরঞ্জন তালুকদার মনু।

এসময় পরিষদের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কাস্টমস কর্মকর্তা অঞ্জন সরকার, অর্থ সম্পাদক রেখাবুল আলম সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক রূপক কিরণ তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক তাপস রঞ্জন তালুকদার, সহ-অর্থ সম্পাদক ব্যাংকার মো. আলমগীর, শিক্ষা  ও গবেষণা সম্পাদক শিক্ষক পরেশ চন্দ্র দাশ, দপ্তর সম্পাদক দেলওয়ার হোসেন বাবু, সমাজ কল্যাণ সম্পাদক পিন্টু সরকার, সহ-সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জীবন কৃষ্ণ সরকার, কার্যকরী সদস্য ব্যাংকার রাহুল সরকার প্রমুখ। পরিষদের পক্ষ থেকে অবহেলিত জনপদ মধ্যনগরের সার্বিক উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী, পরিকল্পনা মন্ত্রী, স্থানীয় সাংসদ সহ সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD