রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

আজমিরীগঞ্জে পুলিশ কর্মকর্তাকে ১ম ডোজে এ্যাস্ট্রাজেন ২য় ডোজে সিনোফার্মা!

FB IMG 1628939735531 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিদ্যুৎ দাশ নামে পুলিশের এক উপ-পরিদর্শককে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ এ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড দিলেও দ্বিতীয় ডোজে সিনোফার্মের ভেরোসেল দিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মী জ্যোৎস্না বিশ্বাস। শনিবার (১৪ আগস্ট) সকালে আজমিরীগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বিদ্যুৎ দাশ করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিতে আসলে এই বিভ্রাট ঘটে।

উপ-পরিদর্শক (এসআই) বিদ্যুৎ দাশ গত ১১ এপ্রিল ২০২১ তারিখে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ (এ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড) নেন। কিন্তু মজুদ না থাকার কারণে দ্বিতীয় ডোজ দিতে বিলম্ব হয়। চার মাস পর গত শুক্রবার (১৩ আগস্ট) বিদ্যুৎ দাশের মুঠোফোনে করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেয়ার বার্তা আসলে শনিবার সকালে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন বিদ্যুৎ দাশ। নেন করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ। কিন্তু টিকা কার্ড হাতে নিয়ে দেখেন দ্বিতীয় ডোজে (সিনোফার্মার ভেরোসেল) দেয়া হয়েছে।

এ বিষয়ে উপপরিদর্শক (এস আই) বিদ্যুৎ দাশ জানান- আমি গত ১১ এপ্রিল করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ (এ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড) নিই। কিন্তু মজুদ শেষ হয়ে যাওয়ায় দ্বিতীয় ডোজ নিতে কয়েক মাস বিলম্ব হয়। গতকাল শুক্রবার দ্বিতীয় ডোজ টিকা নেয়ার বার্তা আসলে শনিবার (১৪ আগস্ট) সকালে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসি। টিকা নেয়ার সময় নার্স জ্যোৎস্না বিশ্বাসকে আমি বলি যে প্রথম ডোজে আমি এ্যাস্ট্রাজেনেকার কোভিশিল্ড নিয়েছি। আমাকে যেনো দ্বিতীয় ডোজে এ্যাস্ট্রাজেনকার কভিশিল্ড কার্ড দেখে দেয়া হয়। কিন্তু টিকা নেয়ার পর পর উনি আমাকে বলেন যে সিনোফার্মার ডোজ দেয়া হয়েছে। বিষয়টি আমি কর্তব্যরত চিকিৎসককে জানিয়েছি। উনি বলেছেন পার্শ্বপ্রতিক্রিয়া হলে যোগাযোগ করার জন্য।

এ বিষয়ে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স জ্যোৎস্না বিশ্বাসের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে উনি ফোন রিসিভ করেননি।

তবে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক (আরএমও) মনির হোসাইন জানান- বিষয়টি আমাকে জানানো হয়েছে। আমি সিভিল সার্জন অফিসে অবগত করেছি। সিভিল সার্জন অফিস থেকে বলা হয়েছে উনাকে পর্যবেক্ষণে রাখার জন্য। কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিলে উনাকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করার জন্যও বলা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD