শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

শহীদ মিনার প্রাঙ্গনে দেড় শতাধিক মানুষকে যুবলীগ-ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ

Jubolig pic 01 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদ ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনি’র আত্মার মাগফেরাত কামনায় সুবিধাবঞ্চিত ও অসহায়, দিনমজুর মানুষের মধ্যে সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদ্য সাবেক সদস্যবৃন্দ ও সাবেক ছাত্রলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আজ শনিবার সকালে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে প্রায় দেড় শতাধিক মানুষের মধ্যে খাদ্যসামগ্রীর প্যাকেট প্রদান করেন যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। খাদ্যসামগ্রী বিতরণ বক্তারা বলেন, ১৫ই আগস্ট এদেশের মিরজাফরা বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে। ১৫ইং আগস্ট বাংলাদেশ তথা পৃথিবীর ইতিহাসে একটি কালোঅধ্যায়। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল স্বাধীন বাংলাদেশকে সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তোলা।

স্বাধীনতার পরাজিত রাজাকার, আলবদর, আল সামসের ধূসররা সড়যন্ত্র করে বঙ্গবন্ধু সহ পরিবারের সদস্যদের হত্যা করে পাকিস্তানি ভাবধারায় নিয়ে যাওয়া। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ন, ডিজিটাল বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরে স্বপ্নকে ধুলিসাৎ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তর করেন। বঙ্গবন্ধু আজীবন দেশ ও গরীব মানুষকে ভালবাসতেন।

তেমনি তার সুযোগ্য কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের উন্নয়নের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন। তিনি করোনা মহামারির শুরু থেকে এখন পর্যন্ত দেশে যাতে কোন মানুষ না খেয়ে থাকে সেই জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। সেই শুরু থেকে এখন পর্যন্ত মানুষের পাশে রয়েছে যুবলীগ ও ছাত্রলীগ। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন-সিলেট মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদ্য সাবেক সদস্যবৃন্দ ও সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD