রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

রাজনগরে এক কন্যাকে দুই পক্ষের বিয়ের প্রস্তাব : বিরোধে একজন খুন

Screenshot 20210812 201018 Facebook - BD Sylhet News

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে একই মেয়েকে বিয়ে করা নিয়ে প্রবাসী দুই চাচাতো ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনার দুইদিন পর সংঘর্ষে আহত প্রবাসী সাহার মিয়া (৩৫) মারা গেছেন। ঘটনাটি ঘটে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামে।

এদিকে রাজনগর থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে পাঠিয়েছে। এব্যাপারে রাজনগর থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুপ্রাকান্দি গ্রামের মৃত আব্দুল হক মিয়ার ছেলে দুবাই প্রবাসী সাহার উদ্দিন (৩৫) সম্প্রতি একই গ্রামের তপুর মিয়ার মেয়ে কে বিয়ে করার জন্য প্রস্তাব দেন। এদিকে একই মেয়েকে বিয়ের জন্য প্রস্তাব দেন তার চাচাতো ভাই মৃত মনির মিয়ার ছেলে সোয়াই মিয়া (৩০)। সোয়াই মিয়ার সঙ্গে বিয়ের কথা পাকাপাকি হওয়ার সময় বিষয়টি সাহার উদ্দিন জানতে পারেন। সাহার মিয়ার প্রস্তাবের ওপর সোয়াই মিয়া প্রস্তাব দেয়ায় সাহার মিয়া স্থানীয় লোকজন জড়ো করে গত রোববার রাতে বিচার প্রার্থী হন। এ সময় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষে সাহার মিয়া (৩৫), সাব্বির মিয়া (৪৭), জুনেদ মিয়াসহ (৩০) কয়েকজন আহত হন। নিহত সাহার মিয়া প্রথমে রাজনগর ও পরে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে চিকিৎসা নেন।

অপরদিকে সোয়াই মিয়ার ভাই সাব্বির আহমদকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে সাহার মিয়া মৌলভীবাজার হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে আসেন। বুধবার দিনগত রাত ১০টার দিকে তিনি টয়লেটে প্রবেশ করলে হঠাৎ কিছু পড়ে যাওয়ার শব্দ শুনতে পান ঘরের লোকজন। সবাই টয়লেটের দরজায় ডাকাডাকি করলেও ভিতর থেকে কোন সাড়া শব্দ পাওয়া যায়নি। পরে উপরের টিনের চাল কেটে ভিতরে প্রবেশ করে সাহার মিয়াকে উদ্ধার করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে পাশের ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে রাতেই তাকে বাড়িতে নিয়ে আসা হয়।

এদিকে বৃহস্পতিবার সকালে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ সেখানে যায়। খবর পেয়ে মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান, উত্তরভাগ ইউনিয়নের চেয়ারম্যান শাহ শহিদুজ্জামান সালিক ঘটনাস্থলে যান। এ ঘটনায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন সাব্বির মিয়াকে পুলিশ আটক করেছে।

উল্লেখ্য যে, নিহত সাহার মিয়া এর আগেও একটি বিয়ে করেছিলেন। তার ৫ বছরের একটি মেয়ে রয়েছে। পারিবারিক বনিবনা না হওয়ায় ৩ বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়।

এবিষয়ে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, একটি মেয়েকে বিয়ে নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছিল। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। সাব্বির মিয়া নামে একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD