রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

শিরোনাম ::
১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী
cloudservicebd.com

জাতীয় শোক দিবসে সিলেট মহানগর আওয়ামী লীগের কর্মসূচী

Screenshot 20210812 175010 Photo Editor - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ ১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস। বাংলাদেশ আওয়ামী লীগের মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর সাথে সামঞ্জস্য রেখে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী সিলেট মহানগর আওয়ামী লীগ জাতির পিতার শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিস্তারিত কর্মসূচী গ্রহণ করেছে।

মহানগর আওয়ামী লীগের ঘোষিত কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সূর্য উদয়ের ক্ষণে দলের অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ, জেলা প্রশাসনের কার্যালয় প্রাঙ্গণে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে সকাল সাড়ে ১০টায় পুষ্পস্তবক অর্পণ, সকাল ১১টায় গুলশান সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ ছাড়াও মহানগরের বিভিন্ন স্থানে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, জাতীয় শোক দিবসে সারাদিনব্যাপী মহানগরের বিভিন্ন ওয়ার্ডে জাতির জনকের ভাষণ প্রচার, সন্ধ্যা সাড়ে ৬ টায় করেরপাড়া শ্রী শ্রী অনুকূল ঠাকুর (সৎসঙ্গ বিহার) এর আশ্রমে বিশেষ প্রার্থনা সভা। তাছাড়াও গির্জা ও প্যাগোডায় সুবিধাজনক সময়ে বিশেষ প্রার্থনা সভা।

১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস। সিরিজ বোমা হামলার প্রতিবাদে সকাল ১১টায় চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার সম্মুখে মানববন্ধন।

২১ আগস্ট ন্যাক্কারজনক গ্রেনেড হামলা দিবসের কর্মসূচী ২৩ আগস্ট বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সকাল ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

কর্মসূচীগুলোতে স্বাস্থ্যবিধি মেনে মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দকে অংশগ্রহণ এবং ২৭টি  ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের নিজ নিজ উদ্যোগে নিজেদের ওয়ার্ডে জাতির পিতার শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে কর্মসূচী  গ্রহণের জন্য আহবান জানিয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD