শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:১২ অপরাহ্ন

শিরোনাম ::
মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী 
cloudservicebd.com

মোটা হওয়ায় বাসে উঠতে দেওয়া হলো না তরুণীকে!

Screenshot 20210811 212902 Facebook - BD Sylhet News

আন্তর্জাতিক ডেস্ক: বডি শেমিং বা শারীরিক গড়নের কারণে বিদ্রুপের শিকার হওয়া নতুন কিছু নয়। তবে এই তরুণী শুধু বিদ্রুপেরই স্বীকার হননি, মোটা বলে তাকে বাসে পর্যন্ত উঠতে দেওয়া হয়নি।

ফ্যালন মেলানো নামে ওই মার্কিন তরুণী সম্প্রতি টিকটকে নিজের এই অভিজ্ঞতা এক ভিডিওতে শেয়ার করেছেন।

তিনি জানান, ফ্লোরিডার মিয়ামিতে বন্ধুদের সাথে ঘুরতে গিয়ে গত ৩১ জুলাই এই ঘটনা ঘটে।

ওই ভিডিওতে ফ্যালন জানান, বন্ধুরা মিলে একটি ক্লাবে যাওয়ার জন্য পার্টি বাসের টিকেট কিনেছিলেন। টিকেন কেনার পর তাদের নীতিমালা থেকে তো চোখ কপালে ওঠে ফ্যালনের। সেখানে স্পষ্ট করে লেখা আছে ‘কোনো মোটা তরুণীকে’ গাড়িকে উঠতে দেওয়া হবে না।

তিনি বলেন, আমি মোটা এজন্য আমরা বাসের দরজা থেকে ফিরে আসতে বাধ্য হয়েছিলাম। দেখতেই পাচ্ছেন আমি গড়পড়তা মেয়েদের তুলনায় মোটা। তাই তারা আমাদের পার্টি বাসে উঠতে দেয়নি।

পুরো ব্যাপারটিকে ‘ভীষণ বিব্রতকর’ বলে বর্ণনা করেছেন ফ্যালন।

এদিকে, টিকটকে ওই ভিডিও পোস্ট করার সাথে সাথে ভাইরাল হয়। এ পর্যন্ত পাঁচ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছে। অনেকেই এগিয়ে এসেছেন ফ্যালনকে সমর্থন জানাতে। কেউ কেউ বিষয়টিতে ভীষণ নিষ্ঠুর হিসেবে অভিহিত করেছেন।

তবে শেষমেষ ওই বাস কোম্পানি তাদের নীতিমালা থেকে ওই অদ্ভূত শর্তটি সরাতে বাধ্য হয়েছেন বলে গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD