শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

বড়লেখা থানা পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ

IMG 20210811 WA0004 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুযায়ী মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গণে গাছের চারা রোপন করা হয়েছে।

বুধবার (১১ আগষ্ট) বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদারের তত্বাবধানে থানার চারপাশের খালি স্থানে বিভিন্ন জাতের ফলজ,বনজ ও ঔষধি গাছের চারা রোপন করার মাধ্যমে এ কর্মসূচি পালন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন দেব নাথসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সারাদেশে পুলিশের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হচ্ছে। সেই ধারাবাহিকতায় আমরা চারা গাছ রোপণ করেছি। তাছাড়া প্রতি বছর এই বর্ষার মৌসুমে আমরা বৃক্ষ রোপণ করে থাকি, এখনই বৃক্ষরোপণ করার মোক্ষম সময়।

ওসি আরোও বলেন, থানা প্রাঙ্গণকে সবুজে আবৃত্ত করার চেষ্টা করছি। যাতে মানুষ এসে সবুজ গাছপালা দেখে তৃপ্ত হয়। এই বর্ষার মৌসুমে গাছের চারা রোপন করার জন্য তিনি সকলের প্রতি বিশেষ আহ্বান জানান।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD