মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

সেপ্টেম্বরে ফের মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা, দেখে নিন সূচি

FB IMG 1628660378222 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক :: একটা ‘সুপার ক্লাসিকো’র নিশ্চয়তা ছিল আগে থেকেই। এবার কনমেবলের সর্বশেষ সভায় নির্ধারিত হলো, আসছে মাসেই আবার মুখোমুখি হচ্ছে দুই দক্ষিণ আমেরিকার ব্রাজিল আর আর্জেন্টিনা। ফলে চলতি বছরে আরও দুইবার দেখা যাবে লিওনেল মেসি ও নেইমারের লড়াই।

এ বিষয়ে গুঞ্জন আরও আগে থেকেই ছিল। শোনা যাচ্ছিল, একটি তো বটেই, চলতি বছর হতে পারে একাধিক ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই। তবে কনমেবলের সভার আগে নিশ্চয়তা পাওয়া যাচ্ছিল না। পাওয়া গেল এবার। দক্ষিণ আমেরিকান ফুটবলের সর্বোচ্চ সংস্থার সর্বশেষ সভায় নির্ধারিত হয়েছে বিষয়টি। এরপর ফিফা থেকেও এসেছে অনুমোদন।

নতুন সূচি অনুসারে আগামী সেপ্টেম্বরে দক্ষিণ আমেরিকান দলগুলো খেলবে তিনটি ম্যাচ। আগামী ২, ৫ আর ৯ সেপ্টেম্বর তিনটি ম্যাচদিবসে হবে খেলা। আগামী ৫ সেপ্টেম্বর বহুল আকাঙ্ক্ষিত লড়াইয়ে ব্রাজিল মুখোমুখি হবে আর্জেন্টিনার। এর এক মাস পরেই যে আর্জেন্টিনা আতিথ্য দেবে ব্রাজিলকে, সেটা আগে থেকেই নির্ধারিত ছিল।

করোনার কারণে দুই দফায় দক্ষিণ আমেরিকান বিশ্বকাপ বাছাই স্থগিত হয়েছে। মূলত সে ক্ষতিই এখন পুষিয়ে নিতে চাইছে কনমেবল।

কনমেবল অঞ্চলের ফুটবল অ্যাসোসিয়েশনগুলো থেকে আপত্তি বা পরিবর্তনের অনুরোধ না এলে এই সূচি মেনেই লড়াই করবে দলগুলো। এ বিষয়ে দক্ষিণ আমেরিকার সর্বোচ্চ ফুটবল সংস্থা দলগুলোকে সময় বেঁধে দিয়েছে আজ ১০ আগস্ট পর্যন্ত। এ সময় ম্যাচগুলোর সূচি, শহর ও ভেন্যুর খসড়া জমা দেওয়ার কথাও বলা হয়েছে স্বাগতিক দেশগুলোকে।

সেপ্টেম্বরে কনমেবল অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ের সূচি-

তারিখ ২ সেপ্টেম্বর…
পেরু-উরুগুয়ে
ভেনেজুয়েলা-আর্জেন্টিনা
বলিভিয়া-কলম্বিয়া
চিলি-ব্রাজিল
ইকুয়েডর-প্যারাগুয়ে

৫ সেপ্টেম্বর….
ইকুয়েডর-চিলি
প্যারাগুয়ে-কলম্বিয়া
ব্রাজিল-আর্জেন্টিনা
পেরু-ভেনেজুয়েলা
উরুগুয়ে-বলিভিয়া

৯ সেপ্টেম্বর…
ব্রাজিল-পেরু
কলম্বিয়া-চিলি
উরুগুয়ে-ইকুয়েডর
প্যারাগুয়ে-ভেনেজুয়েলা
আর্জেন্টিনা-বলিভিয়া

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD