রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:০০ অপরাহ্ন

শিরোনাম ::
আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময়
cloudservicebd.com

২৪ ঘন্টাই ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে সিলেট মহানগর যুবলীগ

SYLHET MOHANAGAR JUBO LEAGUE NEWS 10 08 2021 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবিক কাজ করে অসহায় মানুষকে সেবা দিয়ে যাচ্ছে। ২৪ ঘন্টাই সিলেটের শহর ও শহরতলির মানুষকে ফ্রি অক্সিজেন সেবা দিয়ে চলেছেন তারা। মঙ্গলবার (১০ আগস্ট) এ ধারাবহিকতায় সিলেটের মিরাবাজার এলাকা থেকে করোনা আক্রান্ত পিয়ারা বেগম নামক মুমুর্ষ রোগীর এক আত্মীয় সোহেল হটলাইনে ফোন দেওয়ার মাত্রই সিলেট মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা পৌছে দেয়।

এ অবদানের স্বীকৃতিস্বরূপ কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের হাত থেকে উপহার হিসেবে ৫টি অক্সিজেন সিলিন্ডার পেয়েছে সিলেট মহানগর যুবলীগ। এরই ধারাবাহিকতায় সিলেটের যে কোন প্রান্ত থেকে হটলাইনে ফোন পাওয়া মাত্রই ছুটে চলেছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগের নেতৃবৃন্দ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারি শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান মানবিক যুবনেতা শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগ সিলেটের বিভিন্ন স্তরের মানুষের মাঝে সেবা দিয়ে যাচ্ছে। দেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমত মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যাবো ইনশাআল্লাহ।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, আমরা ফ্রি অক্সিজেন সেবার চালু পর থেকে সিলেটসহ সিলেটের গ্রামাঞ্চলের মানুষও এ সেবা গ্রহণ করে যাচ্ছে। আমাদের হটলাইনে ফোন পাওয়া মাত্রই আমরা ও আমাদের টিম নিয়ে ছুটে চলি করোনা মুমুর্ষ রোগীর পাশে। এ ধরনের মানবিক কাজে দেশের বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত। তাই আসুন আমরা সবাই মিলে করোনা মোকাবেলায় একযোগে কাজ করে দেশের অসহায় মানুষকে সেবা দিয়ে যাই।
ফ্রি অক্সিজেন সেবা প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা কামরানুল হক শিপু, আলী হোসেন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আকিল আহমদ প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD