শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

মানবিক কাজে কেন্দ্রীয় যুবলীগের উপহার পেলো সিলেট মহানগর যুবলীগ

235257610 4526989474017837 4373883693405935793 n - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে করোনা মোকাবেলায় সামাজিক কর্মকান্ডে অবদানের স্বীকৃতি স্বরূপ সিলেট মহানগর যুবলীগকে অসহায় মানুষদের অক্সিজেন সেবা দানের জন্য ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। সোমবার (৯ আগস্ট) ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় যুবলীগের কার্যালয়ে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির হাতে এ অক্সিজেন সিলিন্ডারগুলো তুলে দেন। মানবিক কাজের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশের ১২টি জেলা ও মহানগর যুবলীগের ইউনিটকে এ উপহার প্রদান করা হয়।

উপহার হিসেবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ শেষে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান মানবিক যুবনেতা শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে আমি ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের নেতৃত্বে বাংলাদেশে ২০২০ সালে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাবের পর থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায়, ছিন্নমূল, নিম্নমধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষকে সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছি। খাদ্য সামগ্রী বিতরণ, করোনা প্রতিরোধে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ, সবজি বিতরণ, গণসচেতনতামূলক লিফলেট বিতরণ, প্রতিবন্ধী শিশুদের মাঝে খাবার ও ঈদ সামগ্রী বিতরণ, রোজাদারদের মধ্যে সেহরী ও ইফতার বিতরণ সহ মানবিক সকল কাজে সিলেট মহানগর যুবলীগ সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও দেশে করোনা দ্বিতীয় ঢেউ শুরু হওয়ায় সিলেটে মহামারি করোনা ভাইরাসের কারণে অক্সিজেন সংকট দেখা দেওয়ায় শোকাবহ আগস্ট মাসের প্রথম দিন থেকে আমরা মানুষকে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌছে দিচ্ছি। সিলেটের যে কোন প্রান্ত থেকে দিনে অথবা রাতে মহানগর যুবলীগের হটলাইনে ফোন আসা মাত্রই করোনার মুমুর্ষ রোগীকে আমরা এবং মহানগর যুবলীগের স্বেচ্ছাসেবী টিম অক্সিজেন পৌছে দিচ্ছে। তিনি বলেন, আজকে কেন্দ্রীয় যুবলীগ থেকে যে উপহার পেয়েছি এটা শুধু সিলেট মহানগর যুবলীগের উপহার নয়, এটা সারা সিলেটবাসীর উপহার। এ উপহার সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মীর উপহার। এ উপহার পেয়ে আমি নিজেকে গর্বিত মনে করছি আগামী দিনে এ উপহার জনগণের সেবায় কাজের অনুপ্রেরণা যোগাবে। আমি সারাজীবন মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানীত চেয়ারম্যান মানবিক যুবনেতা শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের প্রতি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD