রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

গোলাপগঞ্জে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালিত

pic 1 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডেস্কঃ সিলেটের গোলাপগঞ্জে বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ পালিত হয়েছে। গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ও সূচনা কর্মসূচি আরডিআর এস বাংলাদেশের সহযোগিতায় ১ থেকে ৭  আগস্ট পর্যন্ত বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে সাপ্তাহ ব্যাপি বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচী গুলোর মধ্যে ছিল সকল কমিউনিটি ক্লিনিক ও স্বাস্থ্য কেন্দ্রে দুগ্ধদানকারী মায়েদের জন্য কাউন্সিলিং ও সেবা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আগত সকল দুগ্ধদানকারী মায়েদের কাউন্সিলিং এবং মাতৃদুগ্ধ দানে উদ্বুদ্ধকরণে সচেতনতা বৃদ্ধি করার জন্য প্রতিটি ইউনিয়নে মাইকিং। সাতদিনে ১১০০ দুগ্ধদানকারী মায়েদের কাউন্সিলিং করা হয়। এর আগে গত ১ অগাস্ট মাতৃদুগ্ধ দান সুরক্ষায় সকলের সম্মিলিত দায়-এ স্লোগানকে সামনে রেখে উপজেলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুদর্শন সেন কর্মসূচীর উদ্বোধন করেন।

আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার  ডাঃ শাহিনুর ইসলাম শাহিন, ডাঃ নওরীন আফরোজ, ডাঃ সালবাবিল সুহানা, ডাঃ নবিনদু চৌধুরী, সিনিয়র স্টাফ নার্স মৌসুমি আক্তার,  সূচনা কর্মসূচি আরডিআর এস গোলাপগঞ্জ  উপজেলা নিউট্রিশন অফিসার মোঃ এনামুল হক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সদস্য ফারহান মাসউদ আফছর প্রমুখ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD