শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৩ অপরাহ্ন

শিরোনাম ::
বড়লেখায় নির্মাণাধীন মসজিদে নিসচা’র নগদ অর্থ প্রদান মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড়
cloudservicebd.com

সিলেটের শ্রেষ্ট ওসি হলেন গোলাপগঞ্জের হারুনূর রশীদ চৌধুরী

12 - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট জেলার শ্রেষ্ট ওসি নির্বাচিত হয়েছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী। গত জুলাই মাসে মাদক উদ্ধার, মামলার মূল রহস্য উদঘাটন, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তিসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীকে সিলেট জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরষ্কৃত করা হয়েছে।

রোববার (০৮ আগস্ট) সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন তার হাতে ক্রেস্ট তুলে দেন।

সেই সাথে একই অবদানের জন্য গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশংকর পালকে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে পুরষ্কৃত করা হয়।

এছাড়াও মামলার মূল রহস্য উদঘাটন গ্রেফতারী পরোয়ানা তামিলে বিশেষ ভূমিকা রাখার জন্য গোলাপগঞ্জ মডেল থানার এসআই (নিঃ) একলাছ মিয়া ও এএসআই(নিঃ) মোঃ মনিরুল ইসলামকে পুরস্কৃত করে উৎসাহিত করেন।

এসময় কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর মোঃ লুৎফর রহমান সহ সিলেট জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনূর রশীদ চৌধুরী এর আগেও গত ফেব্রুয়ারি মাসে সিলেট জেলা এবং সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে নির্বাচিত হন এবং পুরস্কার গ্রহন করেন।

এছাড়াও সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ওসি থাকা কালীন মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী সুনামগঞ্জ জেলায় ৭বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন এবং পুরস্কার গ্রহন করেন।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয় আমার থানার সকল অফিসার ও ফোর্সের পরিশ্রমের ফসল। তাদের দায়িত্বশীলতায় আমি এই পুরস্কার পেয়েছি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD