শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

শিরোনাম ::
বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী  যে নামাজে সব গুনাহ মাফ হয়ে যায়
cloudservicebd.com

মডেল মসজিদের বারান্দায় টিকটক নির্মাতা ইয়াছিন গ্রেফতার

Screenshot 20210808 143425 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ কুমিল্লার দাউদকান্দি মডেল মসজিদের বারান্দায় টিকটক ও লাইকি ভিডিও শুটিংয়ের নির্মাতা ইয়াছিনকে (২০) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। দেবীদ্বারের ভিংলাবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।

টিকটক ও লাইকি নির্মাতা ইয়াছিন দেবীদ্বার উপজেলার ভিংলাবাড়ি গ্রামের গোলাপ মিয়ার পুত্র।

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া বলেন, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশে শনিবার মধ্যরাতে দেবীদ্বারে তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে দাউদকান্দি থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত মডেল তরুণীসহ তার সহযোগীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, দাউদকান্দি মডেল মসজিদের বারান্দায় শুটিং করে টিকটক ও লাইকিতে পোস্ট করলে সামাজিক যোগাযোগমাধ্যমে তা ছড়িয়ে পড়ে। এ নিয়ে মুসল্লিদ ও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

মুসল্লিরা জানান, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নান্দনিক অবয়বের একটি মসজিদ উপহার দিয়েছেন দাউদকান্দিবাসীকে। ওই মসজিদের বারান্দায় ও আঙিনায় অচেনা দুই তরুণ-তরুণী টিকটক ভিডিও বানিয়ে নেতিবাচক আলোচনার জন্ম দিয়েছে। বিষয়টি অত্যন্ত নিন্দনীয়। কোনো সুস্থ মস্তিষ্কের মানুষ মসজিদের বারান্দায় এসব নোংরামি মানসিকতার পরিচয় দিয়ে টিকটক করতে পারে না। যারা এ কর্মকাণ্ড করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হোক।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD