শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

শিরোনাম ::
মাইক এন্ড সাউন্ড সিস্টেম মালিক কল্যাণ সমিতি সিলেট জেলার নির্বাচন অনুষ্ঠিত বিশেষ ট্রাইব্যুনালে মুনির তপন জুয়েল হত্যার বিচার দাবী পূর্ণিমার হাত-পা বাঁধা বিবস্ত্র লাশ উদ্ধার সন্তান কোলে নিয়েই শিক্ষার্থীদের পড়াচ্ছেন মা! ফেসবুকে প্রশংসায় ভাসছেন তিন শিক্ষক করোনা পজিটিভ, স্কুল বন্ধ ঘোষণা সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে ঢাকায় গরু চুরি কেন্দ্র করে মাদাগাস্কারে সংঘর্ষে নিহত ৪৬ কোভিড একসময় সাধারণ ঠাণ্ডা-জ্বরে পরিণত হবে: সারাহ গিলবার্ট ভারতে আদালতকক্ষে গোলাগুলিতে নিহত ৪ অতিরিক্ত পুলিশ সুপার পদে ৮ কর্মকর্তার পদায়ন বালাগঞ্জে কামরুল হত্যা মামলার পলাতক দুই আসামি ঢাকা থেকে গ্রেফতার মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বের প্রশংসা জাতিসংঘ মহাসচিবের দোয়ারাবাজারের মাদ্রাসা ছাত্র নিখোঁজ ছাতকে ছুরিকাঘাতে গুরুতর আহত শিক্ষক হাসপাতালে ভর্তি: উপ‌জেলা জুড়ে নিন্দার ঝড় জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী 
cloudservicebd.com

বড়লেখায় প্রথম দিনে টিকা গ্রহণ করেন ৭ হাজার ৮০০ জন

IMG 20210807 WA0004 - BD Sylhet News

বড়লেখা প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় মৌলভীবাজারের বড়লেখায় গণটিকা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়।

শনিবার (৭ আগষ্ট) গণটিকা কার্যক্রম শুরু হলে বিভিন্ন অস্থায়ী টিকা কেন্দ্রে ভ্যাকসিন গ্রহণেচ্ছুকদের উপচেপড়া ভিড় জমে।
গণটিকা কার্যক্রমের প্রথম দিনে উপজেলার ১১টি অস্থায়ী কেন্দ্রে করোনার প্রথম ডোজ টিকা নিয়েছেন ৭৮০০ জন।

এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের অস্থায়ী কেন্দ্রে গণটিকা কার্যক্রমের সার্বিক খোঁজ-খবর ও টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

জানা গেছে, ইউনিয়ন পর্যায়ে ও পৌরসভায় ৭ হাজার ৮০০ জনকে করোনার প্রথম ডোজ টিকা দেওয়ার সিদ্ধান্ত নেয় উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ। এরপরিপ্রেক্ষিতে শনিবার প্রত্যেক ইউনিয়নের অস্থায়ী টিকা কেন্দ্রে তিনটি বুথে ৬০০ জন করে দশ ইউনিয়নে মোট ৬ হাজার জনকে করোনার প্রথম ডোজ টিকা দেওয়া হয়।

প্রতি বুথে দেওয়া হয় ২০০ জনকে। পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি বুথের প্রত্যেক বুথে ২০০ জন করে ১ হজার ৮০০ জনকে টিকা দেওয়া হয়েছে। গণটিকা কার্যক্রমে ৭৬ জন ভ্যাক্সিনেটর নিয়োজিত ছিলেন। এছাড়া স্বেচ্ছাসেবীর পাশাপাশি ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশও টিকাদান কার্যক্রমে সহযোগিতা করেছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD