রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০২ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের স্বেচ্ছায় রক্ত দান ও খাবার বিতরণ

SHAFIUL ALAM CHY NADEL NEWS 1 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম :: বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, স্বেচ্ছায় রক্ত দান একটি মহৎ কাজ। এক ব্যাগ রক্ত একজন মুমূর্ষু রোগীর জীবন বাচাঁতে পারে। শোকের মাস আগস্ট উপলক্ষে এধরনের কর্মসূচি আয়োজন করায় কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসকে তিনি ধন্যবাদ জানান।

তিনি শনিবার (৭ আগস্ট) সকাল ১১টায় অশ্রুঝরা, শোকাবহ আগস্ট মাস উপলক্ষে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের উদ্যোগে স্বেচ্ছায় রক্ত দান ও অসহায়  মানুষের মাঝে খাবার বিতরণের ধারাবাহিক কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিসের চেয়ারম্যান ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা. শাহিন আহমদ, ডা. মাহবুব হোসাইন, মোহাম্মদ বাদশা গাজী প্রমুখ।

অনুষ্ঠানে শতাধিক পথচারী, দুস্হ মানুষের মাঝে খাবার বিতরণ ও রেডক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের সহযোগীতায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, শোকের মাস আগস্ট  উপলক্ষে কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিস নগরীর বিভিন্ন এলাকায় ধারাবাহিক ভাবে  স্বেচ্ছায় রক্তদান, অসহায় দুঃস্হ মানুষের মাঝে খাবার বিতরণ, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও বৃক্ষ রোপন কর্মসূচি পালন করবে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD