রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:১২ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান
cloudservicebd.com

ফরিদপুরে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎকারী ৫ সদস্য আটক

FB IMG 1628332853441 - BD Sylhet News

বিডি সিলেট গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার পুলিশ সুপার এর সার্বিক দিক- নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার, ভাংগা(সার্কেল) এবং ভাংগা থানার অফিসার ইনচার্জ তত্বাবধায়নে ভাংগা থানার এসআই আবুল কালাম আজাদ,এসআই তাহসিনুর রহমান,সঙ্গীয় এসআই জয়ন্ত চৌধুরী,এএসআই রাকেশ মন্ডল, এএসআই শেখ রেজওয়ান মামুন সংগীয় ফোর্সসহ ভাঙ্গা থানাধীন চান্দ্রা ইউনিয়নের অন্তগর্ত চর ব্রাহ্মণপাড়া সাকিনস্থ অভিযান চালিয়ে নগদ/বিকাশ প্রতারনার কাজে ব্যবহৃত ২৯টি মোবাইল, বিভিন্ন কোম্পানীর ২৮টি সিম ও নগদ (২,৮০৫০) দুই লক্ষ আশি হাজার পাঁচশ টাকা সহ প্রতারণা চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ ।

আটকৃতরা হলেন, চরব্রাক্ষ্মণপাড়া এলাকার রিফাত মুন্সী (২০), মোঃ ফরহাদ মোল্লা (২৫), ও বাবু মুন্সী (২৫), জাঙ্গালপাশা এলাকার মোঃ শামীম খান (২৫), সিঙ্গারডাক এলাকার মোঃ সাগর খলিফা (৩৩)।

পুলিশ সুত্রে জানা যায়, সরকারের দেয়া মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা মোবাইলের মাধ্যমে প্রতারনা করে আত্মসাৎ করেন গ্রেপ্তারকৃতরা। তারা বিভিন্ন কৌশলে শিক্ষার্থীদের বিকাশ/নগদ পিন কোড জেনে নেয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভাঙ্গা থানার এসআই আবুল কালাম আজাদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা টাকা আত্মসাতের বিষয়টি স্বীকার করেছেন। তারা বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে।আমাদের অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভাংগা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

বিডি সিলেট নিউজ ডটকম /৬ আগস্ট /২১

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD