রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৫ অপরাহ্ন

শিরোনাম ::
সিলেট নগরীর ভাঙ্গাচুরা সড়ক অবিলম্বে মেরামতের দাবী জানিয়েছে জাগো সিলেট আন্দোলন অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ
cloudservicebd.com

সিলেটে ২৪ ঘন্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩৫২

Screenshot 20210804 130844 Facebook - BD Sylhet News

বিডি সিলেট :: সিলেট বিভাগে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৩৫২ জন। আর সুস্থ হয়েছেন ৮৬ জন।

শনিবার (৭ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এর আগে শুক্রবার (৬ আগস্ট) ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু ও ৭৫৮ জন শনাক্তের তথ্য জানিয়েছিল স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) কার্যালয়। সিলেট বিভাগে করোনায় এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ মৃত্যু হয়েছে ২০ জনের ও রেকর্ড দৈনিক শনাক্ত ৯৯৬ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৪৪ হাজার ৫৭১। এর মধ্যে মারা গেছে ৭৮১ জন। তবে ইতোমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন ৩২ হাজার ৫৮৭ জন।

করোনা সংক্রমণ ও মৃত্যুতে এখন পর্যন্ত সিলেট বিভাগে শীর্ষ অবস্থানে রয়েছে সিলেট জেলা। জেলাটিতে এখন পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে ২৪ হাজার ১২৯ জনের। তাদের মধ্যে মারা গেছেন ৫৮৮ জন। আর সুস্থ হয়েছেন ২২ হাজার ৯৪ জন।

তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে মৌলভীবাজার জেলা। জেলাটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬ হাজার ২৫৫ জন। তাদের মধ্যে মারা গেছেন ৬২ জন। আর ইতোমধ্যেই সুস্থ হয়েছেন ৪ হাজার ৯৬ জন।

শনাক্তের তৃতীয় ও মৃত্যুতে চতুর্থ অবস্থানে রয়েছে বিভাগের হবিগঞ্জ জেলা। জেলাটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৩৯৯ জন। তাদের মধ্যে মারা গেছেন ৩৮ জন। আর ইতোমধ্যেই সুস্থ হয়েছেন ২ হাজার ৬৩৬ জন।

আর তালিকার সর্বশেষ ও চতুর্থ অবস্থানে রয়েছে হাওর বেষ্ঠিত অঞ্চল সুনামগঞ্জ জেলা। তবে জেলাটি মৃত্যুর দিক দিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে। সেখানে এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৫৫ জনে। জেলাটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৫ হাজার ১৫০। আর সুস্থ হয়ে উঠেছে ৩ হাজার ৫০৫ জন।

তালিকায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এখন পর্যন্ত করোনা শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩ হাজার ৬৩৮ জন। এর মধ্যে মারা গেছেন ৩৮ জন। আর এই ভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছে ২৫৬ জন রোগী।

 

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD