মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

শিরোনাম ::
কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা
cloudservicebd.com

বিয়ানীবাজারে করোনায় আরও ৩ জনের মৃত্যু

Screenshot 20210802 011352 AndroVid - BD Sylhet News

বিয়ানীবাজার প্রতিনিধি:: বিয়ানীবাজার উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে আরও ৩ জন মারা গেছেন। এর মধ্যে দুজন বিয়ানীবাজার উপজেলার এবং অন্য আরেকজন পার্শ্ববর্তী বড়লেখা উপজেলায়। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু ইসহাক আজাদ এই তথ্য নিশ্চিত করেছেন।

ডা. আবু ইসহাক আজাদ জানান, শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৭০ বছর বয়সী বৃদ্ধ আব্দুস শহিদ। তিনি বড়লেখা উপজেলা উত্তর বর্ণি এলাকার বাসিন্দা। গত ২৯ জুলাই আব্দুস শহিদ করোনা উপসর্গ নিয়ে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার তার করোনার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। তার শারীরিক অবস্থা ভালোই ছিল, কিন্তু আজকে অক্সিজেন সাপোর্ট দেয়া অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর পরিসংখ্যান বড়লেখা উপজেলায় যুক্ত হবে।

ডা. আবু ইসহাক আজাদ আরও জানান, শুক্রবার সকাল ৮টার দিকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কারা গেছেন করোনায় আক্রান্ত আব্দুল জলিল। তিনি মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ মহিলা মাদ্রাসার ভারপ্রাপ্ত সভাপতি। এদিন বাদ আসর স্বেচ্ছাসেবীদের মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন হয়। এছাড়া শুক্রবার রাতে করোনায় আক্রান্ত হয়ে পৌরসভার কসবা গ্রামের একজন ষাটোর্ধ বৃদ্ধা মৃত্যুবরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সর্বশেষ তথ্যানুযায়ী, বিয়ানীবাজার উপজেলায় এ নিয়ে মোট প্রাণহানির সংখ্যা দাঁড়িয়েছে ৫৫জনে। অন্যদিকে, আক্রান্তের সংখ্যাও পাড়ি দিয়েছে সহস্রাধিক, মোট শনাক্ত ১০৫৪জন। আর সুস্থ হয়েছেন ৫৮৮জন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD