রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

সিলেটের বালাগঞ্জে বন্ধু থেকে শত্রু; পুনরায় বন্ধুত্ব পুলিশের মধ্যস্থতায়

FB IMG 1628250065426 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ সিলেটের জেলার বালাগঞ্জ থানার মুসলিমাবাদ গ্রামের এক যুবক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইংকে জানান, একই গ্রামের বাসিন্দা তার এক বন্ধুর সাথে সম্প্রতি তার শত্রুতা তৈরী হয়েছে। কোন একটি বিষয়কে কেন্দ্র করে তাদের মধ্যে এই শত্রুতা তৈরী হয়েছে। তিনি আশঙ্কায় আছেন তার সেই বন্ধু ও তার পক্ষের লোকজন যে কোনো মুহুর্তে তার উপর আক্রমন করতে পারে। তিনি এই মানসিক অবস্থা থেকে পরিত্রান চান। তবে, তিনি তার বন্ধুর বিরুদ্ধে কোনো আনুষ্ঠানিক অভিযোগ করতে চান না।

বার্তা পেয়ে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং তার সাথে যোগাযোগ করে তাকে আশ্বস্ত করে, তার চাহিদা মতো তাদের মধ্যকার দূরত্ব ঘুচিয়ে একটি সুন্দর সম্পর্ক বিনির্মানে সহযোগিতা করবে। এ বিষয়ে সিলেট জেলার বালাগঞ্জ থানার ওসি মো. নাজমুল হাসানকে নির্দেশনা দিয়ে সমস্যা সমাধানে উদ্যোগ নিতে বলে মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং। ওসি বালাগঞ্জ উভয়পক্ষের সাথে যোগাযোগ করেন এবং তাদের উভয়কে বিশদভাবে শোনেন। তিনি খেয়াল করেন উভয়ের মধ্যে তুচ্ছ কিছু বিষয়কে কেন্দ্র করে মারাত্মক ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে যা উভয়ের মধ্যে একটি অত্যন্ত ঝুঁকিপূর্ণ সম্পর্ক তৈরী করেছে।  ওসি বালাগঞ্জের হস্তক্ষেপে এবং মধ্যস্থতায় উভয়েই তাদের মধ্যকার ভুল বুঝতে পেরেছেন এবং তারা পুনরায় বন্ধু হিসেবে একে অপরের পাশে থাকবেন বলে প্রত্যয় ব্যক্ত করেছেন।

উ‌ল্লেখ্য, দীর্ঘ‌দিন পর বন্ধু‌ত্বে ফি‌রে আসায় আ‌বেগাপ্লুত হ‌য়ে প‌ড়েন উভ‌য়েই। আ‌বেগ প্রকা‌শের কো‌নো এক পর্যা‌য়ে তারা কিছুক্ষ‌ণের জন্য মু‌খের মাস্ক স‌রি‌য়ে ফে‌লেন। প‌রে, পু‌লি‌শের পরাম‌র্শে তাৎক্ষ‌নিক স‌ঠিকভা‌বে মাস্ক প‌রিধান ক‌রেন।

শুক্রবার (৬ আগস্ট) পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। তবে তাদের নাম-পরিচয় জানানো হয়নি।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD