রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

শিরোনাম ::
অনিবন্ধিত ৫৯ আইপিটিভি বন্ধ ১০ কোটিতে বিক্রি হল ১ টাকার কয়েন! তৃণমূলের নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ, অতিথি পাখি নয় : তথ্য ও সম্প্রচার মন্ত্রী খালেদা জিয়ার সাজা আরও ৬ মাস স্থগিত এসএমপি’র টিলাগড় পয়েন্টে পুলিশ বক্সের উদ্বোধন সিলেট জেলা আ’লীগ ও জেলা পরিষদের সদস্যদের বঙ্গবন্ধুর ম্যুারালে শ্রদ্ধা নিবেদন গোয়াইনঘাটে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার আজ থেকে ৪ ঘণ্টা বন্ধ সিএনজি স্টেশন বাদাঘাটে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা সম্পন্ন সুনামগঞ্জে যাত্রীবাহী বাস নিযন্ত্রণ হারিয়ে আহত ৩০ সন্ধ্যায় আইপিএলে মুখোমুখি মুম্বাই-চেন্নাই ১৯৭০ সালে আজকের এই দিনে সিলেটে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ বিশ্বনাথে ১৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান
cloudservicebd.com

পরীমনি ও একা শিল্পী সমিতির পদ হারাচ্ছেন

FB IMG 1628230145326 - BD Sylhet News

বিনোদন ডেস্কঃ সাম্প্রতিক সময়ে বিতর্কে জড়িয়ে পড়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দুই সদস্য চিত্রনায়িকা একা ও পরীমনির বিষয়ে সিদ্ধান্ত নিতে এক জরুরি বৈঠকে বসতে যাচ্ছেন সমিতির নেতারা। ধারণা করা হচ্ছে, বৈঠক থেকে একা ও পরীমনির সদস্যপদ সাময়িক অথবা স্থায়ীভাবে স্থগিত করা হবে।

জানা যায়, শনিবার দুপুর ৩টায় বিএফডিসিতে জরুরী বৈঠক ডেকেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। বৈঠকে চিত্রনায়িকা পরীমনি ও নায়িকার একার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানানো হয় চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে।

এদিকে চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্র মোতাবেক কোনো সদস্যের বিরুদ্ধে মামলা হলে তার শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করা হয়। সেক্ষেত্রে এই দুইজনের বিরুদ্ধে বৈঠকে স্থায়ী বা সাময়িকভাবে সদস্যপদ স্থগিত করা হবে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

৪ আগস্ট, বুধবার রাজধানীর বনানীতে অবস্থিত বাসা থেকে পরীমনিকে আটকের পর বৃহস্পতিবার গ্রেপ্তার দেখয়ে পরীমনিকে আদালতে তোলা হয়। এসময় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের কথা জানায় বনানী থাকা পুলিশ।

আর গত ৩১ জুলাই রামপুরার বাসা থেকে আটকের পর গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে পৃথক মামলা দিয়ে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে প্রেরণ করা হয় চিত্রনায়িকা একা কে।

উল্লেখিত দুই চিত্রনায়িকা পরীমনি ও একাকে গ্রেপ্তারের পর থেকেই নিরবতা পালন করছে দেশে চিত্রশিল্পীদের অভিভাবক সংগঠনটি। এক্ষেত্রে তারা দেখে-শুনে-বুঝে মতামত দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তাই বৈঠকের আগে তাদের কেউ এ বিষয়ে গণমাধ্যমে কোনো কথা বলবে না বলেও জানিয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD