শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে নিরাপত্তার কারণে পাকিস্তান সফর বাতিল করে দেশে ফিরছে নিউজিল্যান্ড
cloudservicebd.com

আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে মেসির সেই ছবি

FB IMG 1628229511886 - BD Sylhet News

স্পোর্টস ডেস্ক ::বার্সেলোনার সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদ ঘটে গেছে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। নতুন মৌসুমে কোন দলে যাবেন তিনি সেটিই এখন দেখার বিষয়। তবে এরই মধ্যে আলোচনায় নেইমার-ডি মারিয়াদের সঙ্গে তোলা মেসির একটি ছবি। যা রীতিমতো ভাইরাল নেট দুনিয়ায়।

যেকোনো সময় আসবে বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির নতুন চুক্তির ঘোষণা- এমন খবরের অপেক্ষায় ছিল গোটা ফুটবল বিশ্ব। কিন্তু সবাইকে হতবাক করে দিয়ে এলো পুরোপুরি ভিন্ন এক খবর। যা হতাশায় ডুবিয়েছে বিশ্বের ফুটবলপ্রেমীদের বড় একটা অংশকে।

বৃহস্পতিবার বাংলাদেশ মধ্যরাতে বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে, প্রায় দুই দশক ক্লাবের হয়ে খেলার পর নতুন মৌসুমে আর এই জার্সিতে দেখা যাবে না মেসিকে। এরপর থেকেই শুরু হয়ে গেছে মেসির নতুন ক্লাব বিষয়ক আলোচনা।

আর সেই আলোচনায় সবচেয়ে এগিয়ে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। নেটিজেনদের এই আলোচনা আরও বেগবান হয়েছে চলতি সপ্তাহের বুধবার (৪ আগস্ট) নেইমার জুনিয়রের পোস্ট করা একটি ছবির মাধ্যমে। যেখানে পিএসজির খেলোয়াড়দের সঙ্গে হাসিমুখে দেখা যাচ্ছে মেসিকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নেইমারের আপলোড করা সেই ছবিতে মেসি ছাড়াও রয়েছেন অ্যাঞ্জেল ডি মারিয়া, লেয়ান্দ্র পারেদেস ও মার্কো ভেরাত্তি। এই ছবির ক্যাপশনে একটি শব্দ লিখেছেন নেইমার। তা হলো, ‘বন্ধুরা।’

নেইমার আর কিছু না লিখলেও, বিশ্বের ফুটবলভিত্তিক নানান সংবাদমাধ্যমসহ ফুটবল অনুরাগীরা ধরে নিচ্ছেন, এটিই মেসির পিএসজিতে যাওয়ার ইঙ্গিত। যার ঘোষণা হয়তো চলে আসবে আগামী কিছুদিনের মধ্যেই। নতুন ক্লাবে যোগদানের শেষ সময় ৩০ আগস্ট।

এদিকে গত জুনে মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই ধারাবাহিকভাবে আগ্রহ প্রকাশ করে এসেছে ফ্রান্সের ক্লাবটি। কিন্তু বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা জানিয়েছিলেন, যেকোনো সময় মেসির সঙ্গে নতুন চুক্তি করবেন তারা।

যেহেতু নতুন চুক্তি হয়নি। তাই এখন নিজের পছন্দমতো পারিশ্রমিক ও অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করে পিএসজিতেই যোগ দিতে পারেন মেসি। যেখানে তিনি সতীর্থ হিসেবে পাবেন বার্সেলোনার সাবেক সতীর্থ নেইমার জুনিয়র এবং আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড ডি মারিয়া, পারেদেসদের।

এছাড়াও ফরাসি তরুণ কাইলিয়ান এমবাপের পিএসজি ছাড়ার সম্ভাবনা অনেক বেশি, তাই মেসির মতো বড় তারকাকে দলে ভেড়ানোর ইচ্ছা প্রবল ক্লাবটির। দলের চেয়ারম্যান নাসের আল খেলাইফি নিজেও অনেক বেশি আগ্রহ দেখিয়েছেন মেসিকে নেয়ার ব্যাপারে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD