শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

শুধু টিকা গ্রহন করলে হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে; টিকা গ্রহনকালে তাহমীদ ইশাদ রিপন

20210804 133005 - BD Sylhet News

নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছেন বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি তাহমীদ ইশাদ রিপন।

বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিনের প্রথম ডোজ টিকা গ্রহণ পরবর্তীতে তিনি বলেন, যারা প্রথম ডোজ টিকা নিয়েছেন, তাদের জন্য দ্বিতীয় ডোজ টিকা নেয়ার আবশ্যকতা রয়েছে। টিকা গ্রহণ সবার জন্য অনস্বীকার্য হয়ে পড়েছে। তবে টিকা গ্রহণ করলেই শুধু হবে না, আমাদেরকে অবশ্যই মাস্ক পরিধান করা অব্যাহত রাখতে হবে। করোনা টিকা-সংক্রান্ত বিষয়ে আমাদের মাঝে সচেতনতা বাড়াতে হবে এবং সবার মাঝে টিকা গ্রহণের আগ্রহ বাড়াতে হবে।

তিনি আরো বলেন, অনলাইন রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দরা এখন পর্যন্ত করোনার এই মহাপ্রকোপ মোকাবিলায় আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ জনসচেতনতামূলক কর্মসূচি গ্রহন করেছে।

তাহমীদ ইশাদ রিপন সবাইকে নির্ভয়ে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, দেশের মানুষকে করোনা মহামারি থেকে মুক্ত রাখতে সবাই সপরিবারে টিকা নেবেন। তিনি সবাইকে করোনার ভ্যাকসিন নেওয়ার অনুরোধ জানিয়ে বলেন, যারা ভ্যাকসিন নিতে এখনো দ্বিধায় আছেন বা অনিচ্ছুক, তাদের সবাইকে দৃঢ়ভাবে অনুরোধ জানাচ্ছি, আপনার নিজের সুরক্ষা এবং আপনার পরিবারসহ চারপাশের সকলের জন্য যত দ্রুত সম্ভব ভ্যাকসিন নিন এবং অবশ্যই মাস্ক ব্যবহার করব কাঞ্চন ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন।

উল্লেখ্য, বুধবার (৪ আগষ্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ ভ্যাকসিনের ১ম ডোজ গ্রহণ করেন বড়লেখা অনলাইন রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক ও দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং বিডি সিলেট নিউজের স্টাফ রিপোর্টার অভিজ্ঞ সংঘঠক তাহমীদ ইশাদ রিপন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD