মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

শিরোনাম ::
তেলের সংকটে অচল ব্রিটেন, সেনাবাহিনী ডাকার কথা ভাবছে সরকার সেই চালককে বাইক উপহারের ঘোষণা গোলাম রাব্বানীর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ অনলাইন গণমাধ্যমে সংবাদ লিখতে যে-বিষয়গুলো মনে রাখা দরকার সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে নিসচার মতবিনিময় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সিলেট জেলা যুবলীগের মিলাদ মাহফিল মঙ্গলবার বড়লেখায় যুবশক্তি সমাজকল্যাণ পরিষদের সুরক্ষা সামগ্রী বিতরণ গণমাধ্যমের খবরেই জানতে পারি কোথায় কী হচ্ছে: হাইকোর্ট পররাষ্ট্রমন্ত্রীর নতুন বই ‘জাতির উদ্দেশে ভাষণ : শেখ হাসিনা বড়লেখায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু কোম্পানীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদ উদ্ধার বড়লেখায় শিক্ষা প্রতিষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যানের বৃক্ষরোপণ গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত নতুন রোগী ভর্তি ২১৪ জন শেখ হাসিনা তার বাবার মতোই গণমানুষের নেতা : রাষ্ট্রপতি
cloudservicebd.com

সাবেক অর্থমন্ত্রী মুহিতের অবস্থার আরও উন্নতি, হাঁটছেন পত্রিকা পড়ছেন

FB IMG 1627825761613 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি আগের কয়েক দিনের তুলনায় এখন বেশ ভালো বোধ করছেন। বৃহস্পতিবার এমন তথ্য জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন।

পররাষ্ট্রমন্ত্রী জানান, গত রাতে ভালো ঘুম হয়েছে মুহিত ভাইয়ের। বৃহস্পতিবার সকালে ঘুম থেকে ওঠে তিনি হাঁটাহাঁটি করেছেন, নাশতা খেয়েছেন। অন্য দিনের তুলনায় তার অবস্থার উল্লেখযোগ্য উন্নতি হয়েছে। সকালে তার অক্সিজেন লেভেল ছিল ৯৭। তিনি চেয়ারে বসে পত্রিকাও পড়তে পারছেন।

ড. মোমেন বলেন, মুহিত ভাইয়ের সুগার লেভেল কিছুটা বেশি, রক্তচাপ (ব্লাড প্রেশার) খানিকটা কম। তবে তিনি আগের তুলনায় অনেক ভালো বোধ করছেন। আবুল মাল আবদুল মুহিতের দ্রুত সুস্থতার জন্য সিলেটসহ সারা দেশের মানুষের দোয়া চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী।

প্রসঙ্গত, ৮৭ বছর বয়সী মুহিতের নমুনা পরীক্ষায় গত ২৪ জুলাই করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। এরপর থেকে রাজধানীর বনানীর বাড়িতে আইসোলেশনে ছিলেন তিনি। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ২৮ জুলাই বিকালে তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

এর আগে মুহিতের বাসার একজন গৃহকর্মীর করোনার সংক্রমণ ধরা পড়েছিল। এরপর বাসার সবার নমুনা পরীক্ষা করা হয়। নমুনা পরীক্ষায় আবুল মাল আবদুল মুহিতের পাশাপাশি তার ছেলে শাহেদ মুহিতের শরীরেরও করোনা শনাক্ত হয়। শাহেদ এখন বাসায় আইসোলেশনে রয়েছেন। মুহিত ইতোমধ্যে করোনা টিকার দুটি ডোজই নিয়েছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD