মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

শিরোনাম ::
কোম্পানীগঞ্জে লিগ্যাল এইড এর অংশীজন সভা অনুষ্ঠিত অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত – ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী প্রধানমন্ত্রীর জন্মদিন পথশিশুদের নিয়ে উদযাপন করলেন পুনাক সভানেত্রী সিলেট মহানগর আ.লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যতিক্রমী জন্মদিন পালন করেছে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনে সিলেট জেলা যুবলীগের দোয়া মাহফিল চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী সিলেট জেলা আ.লীগ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেছে বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ হৃদরোগে প্রাণ গেল ২১ কোটির সুলতানের! পা ভেঙে লোকালয়ে বিলুপ্ত বাজপাখি বানের পানি ঠেলে সন্তানকে নিয়ে পোলিও টিকাকেন্দ্রে বাবা! মুফতি কাজী ইব্রাহিম আটক ৬ দফা দাবিতে কোথায় যাবেন রাইড শেয়ারিং গ্রুপ সিলেট’র মানববন্ধন দেশে পৌঁছেছে ফাইজারের আরও ২৫ লাখ টিকা
cloudservicebd.com

মৃত্যু নিয়েও যারা গুজব ছড়ায় এরা কেমন মানুষ?

Screenshot 20210805 211808 Facebook - BD Sylhet News

মুহিত চৌধুরী:: মৃত্যু নিয়েও যারা গুজব ছড়ায় এরা কেমন মানুষ? এ প্রশ্ন এখন দেশের সাধারণ মানুষের। এ ধরণের অমানবিক কান্ড করে তারা কতটুকু লাভবান হয় সেটা একমাত্র তারাই বলতে পারবে। তবে একজন জীবিত মানুষকে মৃত বলে প্রচার করার মাধ্যমে তার পরিবার তার অনুসারীদের মধ্যে রক্তক্ষরণ যে ঘটবে এটা নিদ্বিধায় বলা যায়।

গতকাল বুধবার (৪ আগস্ট) করোনাভাইরাসে আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিত মারা গেছেন বলে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার শুরু করে।
অথচ সাবেক অর্থমন্ত্রীর শারীরিক অবস্থা গতকাল অন্য দিনের চেয়ে অনেকটাই ভালো ছিলো। তিনি স্বাভাবিকভাবে রাতে খাওয়া-দাওয়া করেছেন এবং বাংলাদেশ ও অষ্ট্রেলিয়ার মধ্যকার টি-২০ সিরিজের ২য় ম্যাচের খেলা উপভোগ করেছেন।

এর আগে আমরা সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান,নায়ক ফারুক, এটিএম শামসুজ্জামান, কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার আলী আশরাফ,আব্দুল কাদেরসহ অনেকেই এর আগে এমন গুজবের শিকার হয়েছেন৷

এ অবস্থা আর চলতে দেয়া যায় না। এ অপকর্ম যেভাবেই হোক বন্ধ করতে হবে। যারা অসুস্থ মানুষদের মৃত্যুর আগেই মারা গেছে বলে গুজব ছড়িয়ে তাদের পরিবারের মানুষদের মানসিক যন্ত্রণা দিচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির ব্যবস্থা করতে করতে সাধারণ মানুষ দাবী জানাচ্ছেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD