শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
৯০ দিন পর মহাকাশ স্টেশন থেকে পৃথিবীতে ফিরলেন চীনা নভোচারীরা! পররাষ্ট্রমন্ত্রীর প্রচেষ্টায় ২২ তারিখ থেকে রেড এলার্ট তুলবে ব্রিটেন জগদীশ চন্দ্র দাসের বড় ভাইয়ের মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের শোক ডাঃ ফয়জুল ইসলামের মৃত্যুতে জেলা আওয়ামী লীগের শোক নিসচা জুড়ী শাখার কমিটি অনুমোদন : সভাপতি সাইফ, সম্পাদক জসিম ওসমানীনগরের আশ্রয়ন প্রকল্প পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ছাতকের দক্ষিণ খুরমা ইউপি সদস্য শাহ এমরান আহমদকে অবাঞ্ছিত ঘোষণা একজনকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চারজনের মৃত্যু সরকারী ক্রয় ব্যবস্থা সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম-প্রদীপ রঞ্জন চক্রবর্তী কমলগঞ্জে প্রেম সংক্রান্ত জেরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত বড়লেখা ঐক্য পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হলেন; দেলোয়ার জুমা’র খুতবার সময় মসজিদে দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১ ছাত্রদলের কমিটিতে সভাপতির প্রেমিকা, সম্পাদকের স্ত্রী সমুদ্রে নামতে পর্যটকদের মানতে হবে ১০ নির্দেশনা ইভ্যালির চেয়ারম্যান শামীমা ও সিইও রাসেল তিন দিনের রিমান্ডে
cloudservicebd.com

হাসপাতাল ও বাসায় রোগীকে ফ্রি অক্সিজেন পৌছে দিচ্ছেন মুক্তি ও মুশফিক

MOHANAGAR JUBO LEAGUE NEWS - BD Sylhet News

বিডি সিলেট ::সিলেট শহরের যে কোন প্রান্ত থেকে ফোন পাওয়া মাত্রই ফ্রি অক্সিজেন সেবা দিয়ে চলেছে সিলেট মহানগর যুবলীগ। বুধবার (৪ আগস্ট) সিলেট এম. এ. জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ফোন পাওয়া মাত্রই অক্সিজেন সিলিন্ডার নিয়ে বেয়ে পড়েন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার। ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বড় বাজারের মরিয়ম বেগম ও রায়নগর রাজবাড়ির এলাকায় হাসি বেগম-কে অক্সিজেন সেবা দিয়েছেন তারা।

অক্সিজেন সেবা প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগ সব সময় দেশের যে কোন সংকটময় সময়ে এগিয়ে এসেছে। ইনশাআল্লাহ দেশ স্বাভাবিক না হওয়া পর্যন্ত সামর্থ অনুযায়ী দেশের মানুষের সেবা করে যাবো। শুধু আমাদের একার পক্ষে সকলকে সেবা প্রদান করা সম্ভব নয়, তাই সমাজের বিত্তশালীদেরও দেশের অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার বলেন, সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালুর পর থেকেই অনেক বিভিন্ন জায়গা থেকে আমরা সাড়া পেয়েছি। এরপরও নিজেদের সামর্থ অনুযায়ী ফ্রি অক্সিজেন সেবা দিয়ে চলেছি। আর সিলেট মহানগর যুবলীগ সব সময় মানুষের সাহায্যে কাজ করেছে ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি সবাইকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের আহ্বান জানান।

অক্সিজেন সেবা প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা আলী হোসেন, এমদাদ হোসেন ইমু, আফজল হোসেন, আজাদ উদ্দিন, আমিনুল ইসলাম আমিন, রেজাউল করিম হাসান, মাসুক আহমদ।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD