বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

কনে সাজিয়ে দিচ্ছে বরকে ! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

Screenshot 20210803 024132 Facebook - BD Sylhet News

অনলাইন ডেস্ক :: অনেকরকম ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে কখনও মুখে হাসি আসে আবার কখনও চোখে জল। এবার একটি ভিডিও ছড়িয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে, কনে প্রস্তুত করে দিচ্ছেন বরমশাইকে। যেখানে নিয়ম আছে ছাদনাতলায় যাওয়া পর্যন্ত বর ও কনে একে অপরের মুখ দেখাদেখি করে না, সেখানে কনে নিজে সাজিয়ে দিচ্ছেন বরকে। অভিনব এই ভিডিও ভাইরাল হওয়ার পর তা পছন্দ করছেন নেট ব্যবহারকারীরা।
বিয়ের মাধ্যমে দুটো মানুষের মনের সঙ্গে সঙ্গে জীবনেরও মেলবন্ধন ঘটে। একে অপরের ভালোমন্দ মেনে আনন্দ বিবাদের মধ্য দিয়ে মানিয়ে গুছিয়ে থাকাটাই আসল ভালোবাসা।

ভিডিওয় দেখা যাচ্ছে বর বসে রয়েছেন আর পরনে গোলাপি লেহেঙ্গা পরা কনে বরের মুখে মেকআপ করে দিচ্ছেন। এরপর গলায় হার পরিয়ে দিচ্ছেন। ভিডিওর শেষে দেখা যাচ্ছে, কনের কপালে আলতো করে চুম্বন দিলেন তাঁর হবু স্বামী।

ভিডিওর সঙ্গে ক্যাপশনে লেখা হয়েছে, ‘এমনই কনে খুঁজুন যে আপনায় ভালোবেসে বিয়ের দিনও প্রস্তুত করে দেবে। এই হলো এক চমৎকার দম্পতির ভিডিও।’ বহু মানুষ ভিডিওটিতে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, ‘কনে তো আগে নিজে প্রস্তুত হয়েছেন তারপর সাজাতে এসেছেন’। কেউ কেউ আবার এই সুন্দর ভিডিও দেখে ‘খুব মিষ্টি’ মন্তব্যও করেছেন। এরই মধ্যে ভিডিওটিতে ১২ হাজার লাইক এবং একশোর বেশি কমেন্ট করা হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD