সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:১৭ অপরাহ্ন

শিরোনাম ::
পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটারের সত্যতা যাচাইপূর্বক ব্যবস্থা গ্রহণের অনুরোধ খুলছে শাবির হল, শিক্ষার্থী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার আমেজ ২০২৬ সালে জাতিসংঘ অধিবেশনে সভাপতি প্রার্থী বাংলাদেশ : ড.মোমেন বিশ্ব শান্তির জন্য চাই বিশ্বনবির আদর্শ স্মার্টফোন ব্যবহারকারীদের তথ্য ঝুঁকিতে! মাল্টায় ২০ হাজারের বেশি দক্ষ শ্রমিক পাঠানোর সুযোগ বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ: কৃষিমন্ত্রী সিলেটে ট্যাংকলরির চাপায় মোটর সাইকেল আরোহী নিহত ডলফিন হত্যাকারীদের তথ্য দিলে পুরস্কার দেয়া হবে; পরিবেশমন্ত্রী শিক্ষার্থীরা নেমে গেলে পরিস্থিতি ভয়াবহ হবে : শামছুল ইসলাম প্রয়াত আবু নছরের বাড়িতে সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান বড়লেখায় দুই রিয়াজের হাতে জাপা ভারতে ১শ’ কোটি মানুষকে টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন টি-টোয়েন্টি বিশ্বকাপে শীর্ষে সাকিব
cloudservicebd.com

করোনা আক্রান্ত রোগীর বাসা থেকে ফোন পেয়ে ফ্রি অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন মুক্তি

DSC 0203 copy 1 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ করোনা আক্রান্ত রোগীদের জন্য সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন হওয়ার পর থেকেই থেমে নেই সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা। ফোন পাওয়ার সাথে সাথেই অক্সিজেন নিয়ে ছুটে চলেছেন করোনা রোগীর বাসায়।
করোনা আক্রান্ত রোগীর বাসা থেকে ফোন পেয়ে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাচ্ছেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার।

সোমবারও নগরীর উপশহরস্থ একটি বাসায় যান সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। অক্সিজেন সিল্ডিন্ডার পৌছে দেওয়ার প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আল খান মুক্তি বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধির পর থেকে সিলেট মহানগর যুবলীগ কাজ করে যাচ্ছে। মহামারির শুরু থেকে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক এমনকি নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রও বিতরণ করা হয়েছে অসহায় মানুষের মাঝে। এ ধারাবাহিকতায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় অক্সিজেনের এই সংকটময় মূহুর্তে সিলেট যুবলীগের পক্ষ থেকে ফ্রি অক্সিজেন সিলিন্ডার মূমুর্ষ করোনা রোগীদের ঘরে ঘরে পৌছে দিচ্ছি।

রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে “যারা হাসপাতালে যেতে পারছেন না সেই সব রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সাপোর্ট সেবা শুরু করেছি। করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে রাত-বিরাতে ছুটে চলা কয়েকজনের পক্ষে সহজ কাজ নয় বাংলাদেশের সমাজে। তাই আমরা চাই আমাদের দেখাদেখি অন্যান্যরাও এ ধরনের মহতি কাজে তারা নিজেরাও এগিয়ে আসুক। সংকটময় মুহুর্তে এভাবেই আমরা সকলেই সকলের পাশে থাকবো।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD