শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন

শিরোনাম ::
বিমানের সৌদিগামী ফ্লাইট বাতিল, বিমানবন্দরে বিক্ষোভ করোনায় জীবন দিলেন পুলিশের আরও এক সদস্য, আইজিপি’র শোক মিনা পাল থেকে যেভাবে ‘মিষ্টি মেয়ে’ কবরী দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী লকডাউনে জমজমাট অনলাইন জুয়া! আজ ঐতিহাসিক মুজিবনগর দিবস সাবেক এমপি সারাহ বেগম কবরী’র মৃত্যুতে সাবেক শিক্ষামন্ত্রী’র শোক সিনেমার ‘মিষ্টি মেয়ে’ কবরী আর নেই দেশের সবচেয়ে বড় করোনা হাসপাতালের উদ্বোধন রোববার মসজিদের চাঁদা আদায় নিয়ে সংঘর্ষে নিহত ১, আটক ৪ তেল কিংবা চাল নয়, এবার ঘটলো টিকা চুরি শারীরিক সম্পর্কে জোর করায় হাত-পা বেঁধে স্বামীকে হত্যা শনিবার থেকে পাঁচ দেশ বিশেষ ফ্লাইট অনুমোদন বাঘের মুখ থেকে ছেলেকে কেড়ে আনলেন বাবা
cloudservicebd.com

বিখ্যাত গামছা’র কারিগরদের পাশে বাংলাদেশ পুলিশ

FB IMG 1587920123619 - BD Sylhet News

বিডি সিলেট নিউজ ডটকম:: তাঁতীর পরম যত্নে হাতে বোনা।আকারটা বড়সর।রংটা পাকা। নামটা “ঝালকাঠির গামছা”।স্বকীয়তার জন্য দেশজুড়েই কুটির শিল্পের এ পণ্যটির বিশেষ খ্যাতি রয়েছে।

দেশে চলছে সাধারণ ছুটি। বন্ধ অনেক ব্যবসায়িক কার্যক্রম। এতে বন্ধ হয়ে গেছে ঝালকাঠির বিখ্যাত গামছা তৈরি করা ক্ষুদ্র তাঁতগুলো। ফলে এই শিল্পের সাথে যুক্ত শ্রমজীবী মানুষগুলো আর্থিক অনটনে পড়েছেন। ঘরে খাবার নাই। তাঁত বন্ধ থাকায় হাতে টাকাও নাই। কারও কাছেই চাইতেও পারছিলেন না। হঠাৎ করে সমস্যায় পড়া এসব মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ।

ঝালকাঠি জেলা পুলিশের উদ্যোগে তাঁতী পল্লির ঘরে ঘরে খাদ্য সহায়তা সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। এ সময় তাদেরকে করোনা প্রতিরোধে বিভিন্ন বিষয়ে সচেতন করেছে পুলিশ। এ ছাড়াও জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হতে পুলিশ তাদেরকে অনুরোধ জানায়।

এমন সংকটময় কালে তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য তাঁত শিল্প সংশ্লিষ্ট এসব ব্যক্তিরা বাংলাদেশ পুলিশকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

টেকসই উন্নয়নের পূর্বশর্ত হলো কাউকে পেছনে ফেলে রাখা যাবে না। সেই লক্ষ্য অর্জনের জন্য দেশের সকল পর্যায়ের পিছিয়ে পড়া সকল জনগোষ্ঠীর পাশে দাঁড়াতে নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। সর্বদাই জনগণের পাশে, বাংলাদেশ পুলিশ।(লেখাটি বাংলাদেশ পুলিশের ফেসবুক পেজ থেকে নেওয়া)

 

বিডি সিলেট নিউজ ডটকম/২৬ এপ্রিল/রোববার/

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


১০ index - BD Sylhet News

বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD