বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

বড়লেখায় ছাত্রলীগের উদ্যোগে ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম

IMG 20210801 WA0004 - BD Sylhet News

তাহমীদ ইশাদ রিপন, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে কোভিড-১৯ করোনা ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রমের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ফ্রী কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধনের প্রথম দিনে ১লা আগষ্ট রোববার ০৭ নং তালিমপুর ইউনিয়নে বাড়ি বাড়ি গিয়ে দিনব্যাপী ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম পরিচালনা করেন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন জানান, গণজমায়েত এড়িয়ে চলার জন্য ছাত্রলীগের কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে কোভিড-১৯ ভ্যাকসিনের রেজিষ্ট্রেশন সম্পন্ন করে টিকা দানের কার্ড তাদের হাতে পৌছে দিচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম চলমান থাকবে এবং তার পাশাপাশি প্রতিনিয়ত জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে বড়লেখা উপজেলা ছাত্রলীগ।

এসময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাকের আহমদ বলেন, মহামারী করোনা প্রতিরোধে টিকার কোন বিকল্প নেই, সরকার যেখানে দ্রুত টিকাদানের ব্যবস্থা করেছে, সেখানে অনলাইনে টিকা নিবন্ধন গ্রামের মানুষদের জন্য অনেকটা জটিল হয়ে পড়ছে। তাছাড়া ইউনিয়ন পর্যায়ে টিকা দানের কার্যক্রম শুরু করবে সরকার। তাদের এই সমস্যা থেকে নিস্কৃতি দিতে বর্তমান এই মহামারী সময়ে মানবিক দায়িত্ববোধ থেকে এগিয়ে এসেছে প্রাচীনতম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ বড়লেখা উপজেলা শাখা।

এছাড়াও করোনা সংক্রমণ রোধে সচেতনতা বৃদ্ধিতে ও ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধ করতে ছাত্রলীগ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD