রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম ::
প্রতিবন্ধী রাজনের করুণ জীবিকাযুদ্ধ যুক্তরাষ্ট্র সফর শেষে দেশে ফিরলেন সেনাবাহিনী প্রধান নির্বাচন সরকারের অধীনে নয়, নির্বাচন হয় কমিশনের অধীনে : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বাংলাদেশে এসে গান গাইতে চান ‘মাগে হিতে’র শিল্পী সিলেটে আঞ্জুমানে মুফিদুল ইসলাম’র যাত্রা শুরু স্কটল্যান্ডে সহকর্মীর ছুরিকাঘাতে বিয়ানীবাজারের যুবক খুন মৌলভীবাজারে ভাইকে বাঁচাতে ভাইয়ের কিডনি দান সিলেট অনলাইন প্রেসক্লাবের নতুন সদস্য পদে আবেদন আহ্বান এসপিএল ২০২১ আয়োজক কমিটির সাথে ডা: শিপলুর মতবিনিময় সিলেটের করোনা যোদ্ধাদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার প্রদান ‘মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের’ অনুষ্ঠান বন্ধ করলেন ওবায়দুল কাদের বিমানবন্দরে আরটি-পিসিআর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শনে প্রবাসী কল্যাণ মন্ত্রী ফেঞ্চুগঞ্জ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কয়েসের পদ বহাল সিলেট জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত টিকার দাবিতে সোহরাওয়ার্দী হাসপাতালে প্রবাসীদের বিক্ষোভ
cloudservicebd.com

শায়েস্তাগঞ্জে মাস্ক ছাড়া বের হলেই কিনতে হয় ২০ টি মাস্ক

FB IMG 1627827070086 - BD Sylhet News

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মাস্ক ছাড়া কেউ ঘর থেকে বের হলেই কিনতে হচ্ছে ২০ টি মস্ক। মানুষের মাঝে সচেতনতা ফেরাতে এ কাজটি পরিচালনা করছে প্রশাসন। কঠোর লকডাউন নিশ্চিত করতে তৎপর রয়েছে প্রশাসন। রোববার (১ আগস্ট) সকাল থেকেই ঢাকা সিলেট মহাসড়কের অলিপুরে একযোগে কাজ করছে সেনাবাহিনী, র‍্যাব ও পুলিশ।

শায়েস্তাগঞ্জের অলিপুরে দোকানে দোকানে গিয়ে মানুষকে সচেতন করছে সেনাবাহিনী ও র‍্যাব। এসময় কাউকে অপ্রয়োজনে বের হওয়ার কারণ জিজ্ঞেস করা হচ্ছে এবং কারো মাস্ক না থাকলে তাকে ২০ টি মাস্ক কিনে এনে দেখাতে হচ্ছে। এছাড়া মহাসড়কে চলাচল করা সকল গাড়িতে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করা হচ্ছে। সড়কে হেলমেট ও মোটরসাইকেলের কাগজপত্র, এবং চালকের লাইসেন্স যাচাই করা হচ্ছে।

অভিযানে নেতৃত্ব দিচ্ছেন হবিগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিফাত আনজুম। তিনি জানান, আমরা শতভাগ মাস্ক পরা নিশ্চিত করতে কাজ করছি। মানুষদেরকে ঘরে থাকার তাগিদ দিচ্ছি। যাদের গাড়ির কাগজপত্র নেই তাদেরকে ছোট ছোট জরিমানা করা হচ্ছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD