বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:২১ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন সেবার এই মহতি উদ্যোগ প্রশংসনীয় – ডা. হিমাংশু লাল রায়

DSC 0152 - BD Sylhet News

বিডি সিলেট :: রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে অক্সিজেন সংকটে সিলেট মহানগর যুবলীগের ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়েছে। আজ ১ আগষ্ট (রবিবার) বেলা ১টায়

নগরীর চৌহাট্টা পয়েন্টে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে এই ফ্রি অক্সিজেন সেবার উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সাম্প্রতিক সময়ে করোনা সংক্রামনের হার বেড়েছে। একজন মুমূর্ষ করোনা রোগীর সবচেয়ে বেশি প্রয়োজন হয় অক্সিজেনের। কিন্তু হঠাৎ করে অক্সিজেন পাওয়া যায় না। এ অবস্থায় মুমূর্ষু রোগীকে হাসপাতালে নেয়ার আগ পর্যন্ত অক্সিজেনের প্রাথমিক সুবিধা দিতে সিলেট মহানগর যুবলীগের এই মানবিক মহতি কার্যক্রম শুরু করা হয়েছে যা অত্যন্ত প্রশংসনীয়। আমি সিলেট মহানগর যুবলীগের এই উদ্যোগকে আমার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। তিনি বলেন আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। পাশাপাশি সরকারের সকল নির্দেশনা মেনে সরকারকে সহযোগিতা করতে হবে। তিনি সবাইকে সময়মতো টিকা নেওয়ার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, শোকের মাস আগস্টে সিলেট মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা চালু করে এক অন্যন্য দৃষ্ঠান্ত স্থাপন করেছে। মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগের বিভিন্ন মানবিক কার্যক্রম আমার দৃষ্টিগোচঁর হয়েছে, তাদের এই মানবিক কার্যক্রমের অংশ হিসেবে অক্সিজেন সংকটকালীন সময়ে তাদের এই ফ্রি অক্সিজেন সেবা অনেক মূমুর্ষ রোগীর জীবন রক্ষা করতে সাহায্য করবে। এই মহতি উদ্যোগের জন্য সিলেট জেলা পুলিশ ও আমার পক্ষ থেকে মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ জানাই।

সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৭৫ এর ১৫ আগস্ট সকল শহীদদের শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, মহামারী করোনা ভাইরাসের শুরু থেকে সিলেট মহানগর যুবলীগ অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় করোনা রোগীদের অক্সিজেন সংকট হওয়ায় মহানগর যুবলীগ ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে। করোনা রোগীদের অক্সিজেন প্রয়োজন হলে মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি (০১৭১১-৪৬৮৪৫৩) ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার (০১৭১১-৯৭৫২৯৭) এর সাথে যোগাযোগ করার জন্য আহ্বান করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, করোনা মহামারী দিন দিন বেড়েই চলছে, তারই সাথে দেখা দিয়েছে অক্সিজেন সংকট। এই সংকটকালীন সময়ে আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে আমরা মূমুর্ষ রোগীদের জন্য এই ফ্রি অক্সিজেন সেবা চালু করেছি। যাদের অক্সিজেন সেবার প্রয়োজন হবে তারা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা আপনাদের কাছে পৌছে দিবো।

এসময় সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও ২৭ টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD