বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৭ পূর্বাহ্ন

শিরোনাম ::
আগামী বছরের এসএসসি ফেব্রুয়ারির শুরুতে হচ্ছে না : শিক্ষামন্ত্রী ২০২২ সালে জাপানি বিনিয়োগের নতুন ঢেউয়ের আশা মোমেনের মার্কিন যুক্তরাষ্ট্র বাংলাদেশকে আরও ৩৫ লাখ ফাইজার ভ্যাকসিন দান করেছে ট্যুরিজম ক্লাবের সাদা পাথর পর্যটনস্পট পরিচ্ছন্নতা ক্যাম্পেইন সম্পন্ন ওসমানীনগরে দুই সন্তানের জননীর আত্মহত্যা ছাতকে ইউপি নির্বাচনে ১০ ইউনিয়নে প্রতিক বরাদ্দ আজ কমলগঞ্জে গলাকাটা অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার কাবুলে নারীদের বিক্ষোভ বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান গোশতের ঘটনায় তালাক দেয়া সেই নববধূকে আবারো বিয়ে ২৮ অক্টোবর কেন ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ হবে ‘মডেল’ তৈরির নামে বিবস্ত্র ছবি তুলে টাকা আদায়, তরুণী গ্রেফতার শিশুরাই হতে পারে জলবায়ু পরিবর্তনের নিয়ামক : স্পিকার মাদকের নিত্যনতুন রুট, বাংলাদেশ-ভারত বৈঠক পাটুরিয়ায় ফেরী দূর্ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি
cloudservicebd.com

করোনার যন্ত্রণা সইতে না পেরে আত্মহত্যার চেষ্টা

Screenshot 20210801 033215 Facebook - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ করোনার যন্ত্রণা সইতে না পেরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আইসোলেশন ইউনিট চিকিৎসাধীন বিউটি বেগম (৩৫) নামে এক নারী হাসপাতালে দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। শনিবার (৩১ জুলাই) বিকেল ৬ টায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

আহত ওই নারী হাইমচর উপজেলার আলগী গ্রামের বাসিন্দা খোকন মিয়ার স্ত্রী।

হাসপাতাল সূত্রে জানা যায়, করোনা পজিটিভ বিউটি বেগম গত ১১ দিন যাবত হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে দ্বিতীয় তলায় চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তার ডান পায়ের গোড়ালী ভেঙে গেছে এবং মাথায় মারাত্মক আঘাত পেয়েছেন বলে জানা গেছে। পরে তাকে দ্রুত জরুরি বিভাগে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়।

আহতের শ্বশুর জানান, গত ১১ দিন যাবত তার ছেলের বউকে নিয়ে তিনি হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে আছেন। পারিবারিকভাবে কোন সমস্যা তাদের নেই। ঘটনার সময় তার ছেলের বউকে বিছানায় রেখে বাথরুম থেকে ফিরে এসে এই ঘটনা শুনতে পান।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার রায়হান মোহাম্মদ ওমর ফারুক রূপক জানান, আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো ছিলো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি।

এ বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাক্তার সুজাউদ্দৌলা রুবেল জানান, আহত নারী করোনা পজিটিভ অবস্থায় আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। এ ঘটনায় তার পায়ের গোড়ালি পুরোপুরি ভেঙে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের পরামর্শ দেয়া হয়েছে।

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD