বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:২০ পূর্বাহ্ন

শিরোনাম ::
স্বামীকে অচেতন করে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালালেন স্ত্রী ভুয়া ভিডিও আপলোড-শেয়ার-মন্তব্যে সাবধান! বাংলাদেশে একই সাথে তিন ধর্মের উৎসব উদযাপিত চুনারুঘাটে ভারতীয় মদসহ আটক ১ সুনামগঞ্জে নৌকা থেকে পড়ে শিশুর মুত্যু ওয়াইফাই সংযোগ পাবে দেশের সব প্রাথমিক বিদ্যালয় সিলেটে উন্নয়নের নামে অর্ধশত ছায়াবৃক্ষ কাটলো সিসিক লন্ডনে বাসে ছুরিকাঘাতে ৩ জন আহত সিলেট আসছেন চারদিনের সফরে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি হোটেলে অসামাজিক কার্যকলাপ, নারী-পুরুষসহ গ্রেফতার ৯ শনিবার সিলেটের যেসব এলাকায় ১০ ঘন্টা থাকবে না বিদ্যুৎ সুপার টুয়েলভে উঠবে কী বাংলাদেশ? সমীকরণ যা বলছে ধর্মীয় ও পার্থিব জীবনে মহানবী (সা.)- এর শিক্ষা সমগ্র মানবজাতির জন্য অনুসরণীয় : প্রধানমন্ত্রী ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) আজ
cloudservicebd.com

সেই ব্যক্তিকে তিনটি নয়, একটি টিকা দেওয়া হয়েছে: বিএসএমএমইউ

FB IMG 1627570340848 - BD Sylhet News

বিডি সিলেট ডেস্কঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক (প্রশাসন) ব্রিগেডিয়ার জেনারেল নজরুল ইসলাম খান বলেছেন, নারায়ণগঞ্জের ওমর ফারুককে করোনার একটি টিকা দেওয়া হয়।

পরীক্ষা-নিরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। ওমর ফারুক তিনটি টিকা নেওয়ার যে দাবি করেছেন, তা সঠিক নয়। আজ বৃহস্পতিবার মুঠোফোনে বিএসএমএমইউর পরিচালক এই কথা জানান।

গত সোমবার নারায়ণগঞ্জের বাসিন্দা প্রবাসী শ্রমিক ওমর ফারুক বিএসএমএমইউতে টিকা নেন। পরে তিনি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে দাবি করেন, বিএসএমএমইউ হাসপাতাল তাঁকে সেদিন তিনটি টিকা দিয়েছে। পরে তাঁর এই বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

নজরুল ইসলাম খান জানিয়েছেন, নারায়ণগঞ্জের ওমর ফারুক এখন তাঁদের হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁর শারীরিক ও মানসিক অবস্থা নিরূপণে মেডিসিন বিভাগের চিকিৎসকের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। এর আগে তাঁকে হাসপাতালে আনেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। সূএ-প্রথম আলো

শেয়ার করুন...
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


বিডি সিলেট নিউজ মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD